728x90

ঢাকায় এসেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রতিনিধি

বাংলাদেশের নিরাপত্তা পরিকল্পনায় সন্তুষ্ট ক্রিকেট অস্ট্রেলিয়ার উপদেষ্টা শন ক্যারল। স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি ও বিসিবি সভাপতির সাথে আলোচনা শেষে এমনটি জানিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার প্রত্যাশা অনুযায়ী সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দেন স্বরাষ্ট্রমন্ত্রী। আর আবারো বাংলাদেশকে ক্রিকেটের জন্য নিরাপদ বলে ঘোষণা দিলেন বোর্ড সভাপতি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ভাষ্য অনুযায়ী এটি রুটিনওয়ার্ক। তবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ভাগ্য ঝুলে আছে নিরাপত্তা পরিদর্শক শন ক্যারলের প্রতিবেদনের ওপর। আর তাই দিনভর তাকে নিয়ে দেশের নিরাপত্তা মহলে ঝড় উঠলো।

মঙ্গলবার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলোচনায় বসেন শন ক্যারল। ইংল্যান্ডকে দেয়া নিরাপত্তা পরিকল্পনা তুলে ধরা হয় তার সামনে। আলোচনা আর পরিকল্পনার বিশ্লেষণ শেষে সন্তুষ্টি ঝড়লো অজি পরিদর্শকের কণ্ঠে।

ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের অনুভূতি কতটা গাঢ়, তা মাঠে ও মাঠের বাইরে প্রমাণ করতে চায় বাংলাদেশ। তাই নিরাপত্তাকে ঘিরে, অস্ট্রেলিয়ার প্রত্যাশার পুরোটাই পূরণ করতে প্রতিশ্রুতি দিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আবারো এই সফরকে নিয়ম রক্ষার দাবি করে বাংলাদেশকে ক্রিকেটের জন্য নিরাপদ বললেন বিসিবি সভাপতি।

এর আগে সোমবার গভীর রাতে ঢাকায় পৌছে সকালে পুলিশ সদর দপ্তরে আইজিপি ও র‍্যাবের উর্ধ্বতন কর্তাদের সাথে আলোচনায় করেন শন ক্যারল। বুধবার ক্রিকেট বোর্ড ও মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করবেন সিএ প্রতিনিধি।

টিআই/বিএস

 

Last modified on 16-05-2017 08:20:15 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: info@channel24bd.tv
Newsroom: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save