আর্জেন্টাইন শিবিরে জ্বলছে অশান্তির আগুন

ক্রোয়েশিয়ার কাছে তিন গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায়ের আশঙ্কায় আর্জেন্টিনা।

তাতেই কিনা আলবিসেলেস্তে শিবিরে জ্বলছে অশান্তির আগুন। কোচ সাম্পাওলির সঙ্গে আরও স্পষ্ট  হয়েছে আগুয়েরো-মেসিদের দ্বন্দ্ব।  ম্যাচ শেষে আগুয়েরো সাফ জানিয়ে দিয়েছেন, নাইজেরিয়ার ম্যাচে ডাগ আউটে দেখতে চান না কোচকে। আর মেসির ব্যর্থতাকে দুষছেন কোচ। 

স্বপ্নের সমাধীর দারপ্রান্তে আর্জেন্টিনা। আইসল্যান্ডের সাথে ড্র ছাপিয়ে আলবেসেলেস্তেরা সমালোচিত ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০-র হারে। পারফরমেন্স, ফরমেশন, খেলার ধরণ, জয়ের স্পৃহা সবকিছুই প্রশ্নবিদ্ধ। বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি যেন নিজের ছায়াও নন। আর দলটার কোচ হোর্হে সাম্পাওলি পৃথিবীর সবচে দ্বিধান্বিত ব্যক্তি। দলের পরাজয়গাথা যখন লিখা হচ্ছিল সাম্পাওলির ডাগআউটে চলাফেরা ছিল দেখার মত। মাঠে শান্তিতে ছিলেননা, খেলা শেষে মাঠের বাইরেও অশান্তিতে আর্জেন্টাইন শিবিরে। কোচকে সরিয়ে দেবার দাবি তুলেছেন সিটি স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো।

আমাদের শেষ ম্যাচ নাইজেরিয়ার বিপক্ষে। ফুটবলাররা চায় কোচ সেই ম্যাচের আগেই সরে যাক। তিনি ব্যর্থ। এদিকে, মুখ খুলেছেন সব বিতর্কের মধ্যমণি হোর্হে সাম্পাওলি। তার দৃষ্টিতে মেসি সেরাটা দিতে পারেনি গেল দুই ম্যাচে। তবে এর দায় এলএম টেনের নয়, মেসির ব্যর্থতার দায় টিম মেটদের সহায়তা না পাওয়া। ২৬ জুন নাইজেরিয়ার বিপক্ষে বাচা মরার লড়াই আর্জেন্টিনার। তার আগে পুরো দল যেন পরিণত হয়ে অগ্নিকুন্ডে। সাম্পাওলিকে বরখাস্ত করতে হলে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনকে গুণতে হবে সাড়ে সতরো মিলিয়ন ইউরো।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save