বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই থাকছেন মোহামেদ সালাহ

বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই থাকছেন মোহামেদ সালাহ জানিয়েছেন তিনি নিজেই। এদিকে, রাশিয়ায় পৌঁছেছে উরুগুয়ে, পর্তুগাল, আর্জেন্টিনা ও সৌদি আরব।

 

এতদিনে রঙ চড়লো বিশ্বকাপে। তারকা ফুটবলাররা যে পা রেখেছেন রাশিয়ায়। তাতেই যেন আনন্দের ষোলকলা পূর্ণ হলো ভক্তদের।

স্পেন থেকে লিওনেল মেসির নেতৃত্বে রাশিয়া গেলো আলবিসেলেস্তেরা। রোলিং স্টোনের একটি প্রাইভেট জেটে করে। বিশ্বকাপ চলাকালীন আর্জেন্টিনার ঘাটি ব্রোনিতসি বেইস ক্যাম্পের বাইরে জড়ো হওয়া সমর্থকরা স্বাগত জানান দলকে। এদিকে ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া ম্যানুয়েল লানজিনির জায়গায় নেয়া হয়েছে এনজো পেরেজকে। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসিদের বিশ্বকাপ অভিযান।

ক্রিশ্চিয়ানো রোনালদের নেতৃত্বে টিম পর্তুগালও পা রেখেছে মস্কোতে। ক্রাতোভো শহরের ঐতিহ্য মেনে বরণ করে নেয়া হয় সিআর সেভেন ও তার দলকে। রোনালদোর হাতে তুলে দেয়া হয় স্থানীয় সংস্কৃতির অংশ হিসেবে পরিচিত এক বিশেষ ধরনের প্লেট। এছাড়া পর্তুগাল ও রাশিয়া জাতীয় পতাকার একটি পরিবেশনা থাকে পর্তুগীজদের জন্য।

মোহমেদ সালাহর হাস্যোজ্জ্বল এই ছবি স্বস্তি দিবে মিশর সমর্থকদের। পুরোপুরি না হলেও বিশ্বকাপের শুরু থেকেই খেলার আভাস দিয়েছেন এই ইজিপসিয়ান ফারাও। কায়রোতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। অবশ্য দর্শকদের সঙ্গে ছবি তুলেই সময় কাটিয়েছেন। মাঠে নামেননি। এরপর দেখা করেছেন প্রেসিডেন্ট আবদেল ফাতাহ এল-সিসির সঙ্গে। ২৮ বছর পর বিশ্বকাপে মিশর। প্রথম ম্যাচ আগামী শুক্রবার উরুগুয়ের বিপক্ষে।

সৌদি আরব ও আইসল্যান্ডও পৌঁছেছে রাশিয়া। দর্শকদের উষ্ণ ভালোবাসায় সিক্ত হন তারাও।

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save