আয়ারল্যান্ড সফরে দলে নাসির

চ্যাম্পিয়ন্স ট্রফি আর আয়ারল্যান্ড সফরে সম্ভাব্য সেরা দল পেয়েছেন, জানিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মোত্তর্জা। আস্থার প্রতিদান দেয়াই হবে দলের লক্ষ্য। আয়ারল্যান্ড সফরে স্কোয়াডে ডাক পাওয়া নাসির হোসেনের চ্যালেঞ্জ পারফর্ম করায়। আর পেসার শফিউল নিজেকে রাখতে চান ইনজুরি মুক্ত।

চমক নেই। আর থাকবে না আগের আভাস। তবে প্রধান নির্বাচকের দল আসলেই কি চমকহীন?  সেই প্রশ্ন আপাতত তোলা থাক। তবে, আয়ারল্যান্ডে ট্রাই সিরিজের দলে বড় খবর নাসির হোসেনের প্রত্যাবর্তন। নাসির আছেন চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ডবাই তালিকাতে। ইমার্জিং কাপ আর ঢাকা লিগের উজ্জ্বল পারফরমেন্সের পুরষ্কার পেলেন সবসময় আলোচিত নাসির হোসেন। তবে নাসির তৃপ্ত হবেন তখনই, যখন সফল হবেন আস্থার প্রতিদানে।

নাসির ফিরেছেন। ফিরেছেন শফিউলও। এবারের সফরে নির্বাচকমন্ডলির বিশেষ প্রাধান্যে পেসাররা। ছোট ফরম্যাট তাই পারফরমেন্সের বাইরে সবার চোখ থাকবে মাশরাফির জাদুকরি নেতৃত্বেও। দল নিয়ে সন্তুষ্ট ক্যাপ্টেন ম্যাশ। বললেন সম্ভাব্য সেরা দল পেয়েছেন আয়ারল্যন্ড আর চ্যাম্পিয়ন্স ট্রফি মিশনে।

নাসিরের চ্যালেঞ্জ পারফর্ম করা হলেও, শফিউলের লড়াইটা ইনজুরির সাথে। আবার ইনজুরিতে পড়বেননা বিশ্বাস তার। নিতে চান পারফর্ম করার চ্যালেঞ্জও।

Last modified on 21-04-2017 04:34:23 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save