ঢাকা প্রিমিয়ার লিগ: টানা দ্বিতীয় ম্যাচে ম্যাচসেরা মাশরাফী 

ঢাকা প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় ম্যাচে ম্যাচসেরা মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল এক্সপ্রেক্সের  অলরাউন্ড নৈপুণ্যে কলাবাগান ক্রীড়া চক্রকে ৩৬ রানে হারিয়েছে আবাহনী। এদিকে আসরের প্রথম জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্স। নবাগত শাইনপুকুরকে ২০ রানে হারিয়েছে তারা। আর ফতুল্লায় শ্বাসরুদ্ধকর ম্যাচে খেলাঘরকে ১ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। ঢাকা টেস্টের স্কোয়াড থেকে সরাসরি প্রিমিয়ার লিগে চলে আসা মোসাদ্দেক হোসেনের সাথে যখন উইকেট যোগ দিলেন, তখন স্কোরবোর্ড বলছে ধুকছে আবাহনী, ১০৫ রানে নেই ৬ উইকেট। এরপর রং বাদলালো স্কোর বোর্ড আর ম্যাচের। রাঙালেন মাশরাফী বিন মোর্ত্তজা। নাবিল সামাদ-সঞ্জিত সাহাদের তুলোধুনো করে দলের রান দুশো পেরুলো নড়াইল এক্সপ্রেসের ঝড়ে। ৫৪ বলে ৬৭ রানের ক্যামিওতে ৩ চারের বিপরীতে ৫ ওভার বাউন্ডারি।

টস হেরে আবাহনী ব্যাটিংয়ে। কালাবাগেন বোলিং তোপে ব্যর্থ এনামুল, সাইফ, নাসির ও মিথুন সবাই। মাশরাফি তান্ডবের আগে নাজমুল হোসেন শান্ত ৫৫ রান ভদ্রস্থ করেছে আবাহনীর পুজি। ২১৭ রানে থামে আকাশি-নীলরা। মুক্তার আলির শিকার ৩ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে ১৮১ রানে থামে কলাবাগানের ইনিংস। সর্বোচ্চ ৪০ রান করেন মুক্তার আলি। বল হাতে এবার ম্যাশের শিকার চার উইকেট। তাসকিন নিয়েছেন ৩টি। অপর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ৭৭ রানে ৪ উইকেট হারানো বর্তমান চ্যাম্পিয়ন গাজী গ্রুপকে টেনে তুলেন জাকির আলী ও নাদিফ চৌধুরী। পঞ্চম উইকেটে দুজনের ১১৪ রানের জুটিতে ২৭৯ রানের বড় স্কোর গড়ে গাজী। জাকির ৯০ ও নাদিফ করেন ৭১ রান।

জবাবে দুরন্ত শুরু করেন শাইনপুকুরের দুই উদ্বোধনী ব্যাটসম্যান সাব্বির হোসেন ও সাদমান ইসলাম। ৫৫ রান করা সাব্বিরকে ফেরান মেহেদি হাসান। দ্রুত ফেরেন সাদমানও। এরপর তৌহিদ হৃদয় ও উদয় কাউল জুটি গড়ে জয়ের স্বপ্ন দেখালেও শেষ পর্যন্ত ২৫৯ তে থামে শাইনপুকুর। আর আসরের প্রথম জয় পায় বর্তমান চ্যাম্পিয়নরা।

 

 

 

Last modified on 10-02-2018 05:09:28 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save