Save

Save

ফিরছেন রাজু, চোখে ২০১৯ বিশ্বকাপ

ঝরে পরা তারকার তকমা থেকে নিজেকে মুক্ত করতে চান আবুল হাসান রাজু। চোখ তার ২০১৯ বিশ্বকাপে। ইনজুরি থেকে নতুনভাবে ফিরে আসতে তাকে অনুপ্রানিত করেছেন মাশরাফি। রাজু জানিয়েছেন আসন্ন ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বাঁহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে সফল হতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন পেসাররা।

 

আবুল হাসান রাজু। নামটা মনে আসলেই চোখের সামনে ভেসে ওঠে, ২০১২র সেই উচ্ছ্বল, দুরন্ত এক নবীনের অবিস্মরণীয় অর্জন। দশ নম্বরে নেমে অভিষেকে টেস্ট সেঞ্চুরি। সময়ের পৃষ্ঠা উল্টে পেরিয়ে গেছে পাচঁ বছর। শুরুর সেই ক্রিকেটারের সাথে এখনকার আবুল হাসানকে মেলানোই দায়। 

তাতে তার না পারফরম্যান্সের যতটা দায়, ইনজুরি আর দুর্ভাগ্যও যেন নিত্যসঙ্গী। রাজু বিশ্বাস করেন মাঝের এই অভিজ্ঞতা তাকে অনেকটা পরিণত করেছে তবে ভিন্নভাবে ভাবতে শিখিয়েছেন একজন মাশরাফি।

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে চলমান অনুশীলন অনেকটাই গুরুত্ববহ আবুল হাসানের কাছে। একাদশে জায়গার জন্য লড়াইটা তার রুবেল, সাইফুদ্দিন ও মোস্তাফিজের সঙ্গে। চ্যালেঞ্জ নিচ্ছেন আবুল হাসান, দৃষ্টিতে তার ২০১৯ বিশ্বকাপ।শ্রীলঙ্কা স্কোয়াডে বাঁহাতি ব্যাটসম্যানদের আধিক্য, বাংলাদেশ ক্যাম্পে ডানহাতি পেসার। বোলারদের স্ট্র্যাটেজিক অনুশীলনের অনেকটা জুড়ে থাকছে, প্রতিপক্ষের দুর্বলতার জায়গা খুঁজে বের করা।

লঙ্কা স্কোয়াডে পেসারদের আধিক্যর সঙ্গে স্বাগতিকদের অনুশীলনে সিমারদের আলাদা গুরুত্ব ইঙ্গিত দিচ্ছে আসন্ন সিরিজে ফাস্ট বোলিং সহায়ক উইকেটের। ব্যাটসম্যানদের প্রস্তুতির ধরনও অনেকটা সেই পরিস্থিতিকে বিবেচনায় নিয়ে। সিডনিতে এমসিসি ক্রিকেট কমিটির সভা শেষে ফিরেছেন সাকিব আল হাসান। ..বার যোগ দেবেন অনুশীলনে।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save