Wednesday, September 20, 2017

প্রিমিয়ার লিগে তামিম ইকবালের ৪,৬

প্রিমিয়ার লিগে জাতীয় ক্রিকেটারদের সাফল্য ধারা অব্যাহত রাখার দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছিলেন তামিম ইকবাল। কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ১৮ চার, সাত ৬ মেরেছেন। তারই একটিতে ভেঙ্গেছে, চ্যানেল টোয়েন্টি ফোরের গাড়ির গ্লাস। জাতীয় দল নয়, তামিমের ভাবনায় এখন শুধুই মোহামেডান আর প্রিমিয়ার লিগ।

ছক্কার বৃষ্টি নেমেছিল বিকেএসপির চার নম্বর মাঠে। তার একটি আছড়ে পরলো চ্যানেল টোয়েন্টি ফোরের গাড়িতে। ভাঙ্গলো উইন্ডশিল্ড।

সেঞ্চুরি করতে খেলেছেন ১০২ বল। আর পরে পঞ্চাশ করেছেন ২১ বলে। বিধ্বংসী ইনিংস খেলে আউট হয়েছেন সাত ওভার আগে। ডাবল সেঞ্চুরি করতে পারতেন কিনা সে প্রশ্ন উঠলো ম্যাচ শেষে। গরমের কাছে হার মানার কথা স্বীকার করলেন তামিম।

ওয়ানডে ও টি টোয়েন্টির সর্বোচ্চ ইনিংসের মালিক লিস্ট এ ক্রিকেটে নিজের রেকর্ডটাকে লিখেছেন নতুন করে। জিম্বাবুয়ের বিপক্ষে ১৫৪ রানকে টপকে গেছেন ১৫৭ রানের ইনিংসে।

গত মৌসুমে আবাহনীর হয়ে যেখানে শেষ করেছিলেন সেখান থেকে করলেন শুরু।শেষ ম্যাচেও ছিল সেঞ্চুরি। এবার প্রথম ম্যাচে শতক। মাঝে এক ম্যাচের নিষেধাজ্ঞা। তাইতো প্রিমিয়ার লিগ এখন তামিম ইকবালের প্রায়োরিটি। জাতীয় দল নিয়ে ভাববেন ২৬ এপ্রিল বিমানে ওঠার পর।

আউট হয়ে পেশির টান নিয়ে বের হয়েছিলেন মাঠ থেকে। ফিল্ডিংয়ে নেমেও কাটিয়ে উঠতে পারেননি। কিছুক্ষণের মধ্যে ফিরতে হয়েছে প্যাভিলিয়নে। তবে সেটাকে বড় মনে করছেন না বাংলাদেশের মাস্টার ব্লাস্টার।

Last modified on 18-04-2017 10:14:12 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save