Saturday, November 18, 2017

দেশের ৩৩৯ ক্রীড়াবিদকে প্রধানমন্ত্রীর সংবর্ধনা 

আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশকে সাফল্য এনে দেয়া ৩৩৯ ক্রীড়াবিদকে সংবর্ধনা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

গত এক বছরে সেরা সাফল্য দেখানো ক্রীড়াবিদদের নববর্ষকে উপলক্ষ্য করে সংবর্ধনা জানান প্রধানমন্ত্রী। ক্রীড়াবিদরা মনে করেন, এ ধরনের পুরস্কার ভবিষ্যতে ভালো পারফরম্যান্স করতে আরো বেশি অনুপ্রেরনা যোগাবে। মেহেদী হাসান মিরাজের চোখে তখনো বিষ্ময়ের ঘোর। মাত্রই খামটা তার হাতে তুলে দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী। 

শুধু মেহেদী হাসান মিরাজ নন প্রধানমন্ত্রীর এই পুরস্কার পেয়ে আপ্লুত ৩৩৯ জন ক্রীড়াবিদ। গত এক বছরে দেশে-বিদেশে বিভিন্ন গেমস, টুর্নামেন্ট, সিরিজ বা ব্যক্তিগত সাফল্য অর্জনের জন্য প্রধানমন্ত্রীর এই সংবর্ধনা। এসএ গেমসে স্বর্ণজয়ী তিন অ্যাথলেট মাবিয়া আক্তার সীমান্ত, মাহফুজা খাতুন শিলা ও শাকিল আহমেদকে ফ্ল্যাটের চাবি তুলে দেন প্রধানমন্ত্রী। 

ক্রিকেট, ফুটবল, হকি, ভলিবল, হ্যান্ডবল, সাঁতার, শ্যুটিং, রোলার স্কেটিং ও ব্যাডমিন্টন দলের প্রত্যেক খেলোয়াড়কে এক লাখ টাকা পুরষ্কার দেন প্রধানমন্ত্রী। ক্রিকেট বোর্ডের তরফ থেকে সাঁতার ও হকি ফেডারেশনকে এক কোটি টাকা করে আর্থিক প্রণোদনা দেয়া হয় এই অনুষ্ঠানে। বিসিবির পক্ষ থেকে বিশেষ প্রণোদনা দেয়া হয় অনূর্ধ্ব ১৬ ও জাতীয় নারী ফুটবল দলকে। 

তাছাড়া ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ঘোষিত, টেস্ট  ও ওয়ানডে ক্রিকেট দলকে পুরষ্কার তুলে দেন প্রধানমন্ত্রী নিজে। আর্থিক পুরস্কার তুলে দেয়ার পর প্রধানমন্ত্রী বলেন, আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি তুলে ধরার দায়িত্ব ক্রীড়াবিদদের।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save