নাটকীয়তার জয়ে ঢাকা ডায়নামাইটস

পোলার্ডের করা বিপিএল ইতিহাসের তৃতীয় দ্রুততম ফিফটিতে খুলনাকে ৪ উইকেটে হারিয়েছে ঢাকা। টস হেরে ব্যাট করতে নেমে ব্রাথওয়েটের অপরাজিত ৬৪ রানে ভর করে ৫ উইকেটে ১৫৬ রান করে খুলনা। জবাবে জহুরুল ইসলামের অপরাজিত ৪৫ রানে ১ বল বাকি থাকতে জয় পায় ডায়নামাইটস।

 

চমকপ্রদ জয়ের পর জহুরুল ইসলামের এমন হুঙ্কার অস্বাভাবিক কিছু নয়। খুলনার বিপক্ষে হারতে থাকা ম্যাচ নানা নাটকীয়তার পর ১ বল হাতে রেখে জিতেছে ঢাকা।চ্যাম্পিয়নদের টপ অর্ডার ব্যর্থ। শূণ্য হাতে ফিরেছেন এভিন লুইস, শহীদ আফ্রিদী, ডেলপোর্ট, সুনীল নারিন। ২৪ রানে চার ব্যাটসম্যানকে হারিয়ে হতাশার সন্ধ্যার অপেক্ষায় ঢাকা।

সাকিবও আশা জাগিয়ে ফিরলেন ২০ রানের ইনিংসে। মাহমুদুল্লাহর অসাধারণ ক্যাচটি জায়গা পাবে সেরার তালিকায়।তবে অন্ধকার থেকে আলোর পথে দলকে নিয়ে গেছেন একজন দানব। তিনি কাইরন পোলার্ড। রীতিমত ঝড় তুলেছেন মিরপুরের আকাশে। ১৯ বলে তার টর্নেডো ফিফটি বিপিএল ইতিহাসে যৌথভাবে তৃতীয় দ্রুততম। মাহমুদুল্লাহর এক ওভারে মেরেছেন চার ছয়। ২৪ বলে তিন চার ও ছয় ছয়ে যখন আউট হন ৫৫ রানে তখন আবারো নাটকীয় মোড় নেয় ম্যাচ।

কিন্তু মোসাদ্দেক হোসেনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন জহুরুল। অপরাজিত ৪৫ রানে।খুলনাও ১৫৭ রানের টার্গেট দিতে পেরেছিল কেবল কার্লোস ব্রাথওয়েটের কল্যাণে। ২৯ বলে ৬৪ রান এই ক্যারিবিয় তারকার।

তারপরও আটকাতে পারেননি খুলনার দ্বিতীয় হার। তৃতীয় জয়ে শীর্ষে ঢাকা।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save