Thursday, November 23, 2017

এবারও হার দিয়েই আসর শুরু চিটাগং ভাইকিংসের

এবারও হার দিয়ে আসর শুরু করলো চিটাগং ভাইকিংস। প্রথম জয় পেয়েছে কুমিল্লা। আট উইকেটের জয় ভিক্টোরিয়ানদের। চিটাগং-এর দেয়া ১৪৪ রানের টার্গেটে ১৬ বল হাতে রেখে টপকে যায় কুমিল্লা। তিন উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন।

 

ডিভিশনাল ব্যাটেলে, চিটাগংয়ের বিপক্ষে আধিপত্যের ধারা অব্যাহত রাখলো কুমিল্লা। অথচ সৌম্য সরকার আর লুক রঙ্কির ওপেনিং জুটি দেখে সেটা বোঝার উপায় ছিলোনা, আসরের দুর্বলতম দলের তকমা নিয়ে নেমেছে চিটাগং। ৬৩ রানের উদ্বোধনী জুটির, ৪০ রানই আসে ওপেনার রঙ্কির ব্যাট থেকে। ২১ বলে, চার চার আর তিন ছয়। ৩৩ বলে ৩৮ রান খুব বেশি তান্ডব ছড়ানো না হলেও সৌম্যের টি টোয়েন্টি ফর্মের বিচারে ধারাবাহিকই বলতে হয়।

এই দুই ওপেনারের লড়াই বোধহয় নাড়া দেয়নি বাকী বিদেশীদের। মুনাবীরা, মিসবাহ, রিস আর সিকান্দার রাজারা রান তুলতে যেমন ব্যর্থ, নষ্ট করেছেন বলের পর বল। ২৪ রানে তিন উইকেট নিয়ে সফল মোহাম্মদ সাইফুদ্দিন। একসময় বড় স্কোরের পথে থাকা চিটাগং পায় ৭ উইকেটে ১৪৩ রানের মাঝারি পুঁজি।

জবাবে শুরু থেকেই অবিচল কুমিল্লা। লিটন দাসের ২৩ আর জস বাটলারের ৪৮ রান সহজ জয়ের ভিত গড়ে দেয় ভিক্টোরিয়ানদের। শুভাশিষ দুই ওপেনারকে ফেরালেও ম্যাচের লাগাম নিতে পারেনি চিটাগং। ইমরুল কায়েস ৩৩ আর মারলন স্যামুয়েলস ৩৫ রানে অপরাজিত থেকে ম্যাচ বের করে নেন।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save