রহস্যের জালে সুদীপ্ত হত্যা

শোডাউন করে এলাকায় প্রবেশ। এরপর বাসা থেকে ডেকে মূল গেইটের সামনেই পিটিয়ে হত্যা। চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাসের এমন হত্যার পর থমথমে পুরো এলাকা। আতংকিত স্থানীয়রা।

 

তাকে কেন হত্যা করা হয়েছে, তা নিশ্চিত হওয়া না গেলেও পুলিশ তদন্তে গুরুত্ব দিচ্ছে রাজনৈতিক, ব্যক্তিগত কিংবা আর্থিকসহ কয়েকটি বিষয়কে। হয়তো হত্যার আগে হুমকি এসেছিল। না হলে কেনইবা খুন হওয়ার আগে আগে ফেইসবুকে এমন পোস্ট দেন  ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস? 'অপেক্ষায় রইলাম'- এই পোস্টের মাত্র কয়েকঘন্টা পর শুক্রবার ভোরে তাকে ঘর থেকে ডেকে নিয়ে বাসার সামনে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় স্বজনরা যাতে তাকে বাঁচাতে এগিয়ে আসতে না পারে এজন্য বাইরে থেকে বন্ধ রাখা হয় মূল ফটক। 

ঘটনাস্থলে এখনো আছে হত্যার চিহ্ন। এলাকাবাসীর দাবি, হত্যার জন্য সব ধরনের পরিকল্পনা নিয়ে এসেছিল দুর্বৃত্তরা। এলাকাতে আতংক ছড়াতে করে ফাঁকা গুলি। এ ঘটনার পিছনে হাত থাকতে পারে এক আওয়ামীলীগ নেতার-এমন  আশংকা প্রকাশ করছেন অনেকেই। তবে হত্যাকারী যেই হোক তার শাস্তি চায় ছাত্রলীগ।

পুলিশের সূত্রমতে, এরইমধ্যে জড়িতদের চিহ্নিত করার দ্বারপ্রান্তে তারা। রাজনৈতিক বিরোধ বা ব্যক্তিগতসহ বেশ কয়েকটি কারণ বিবেচনায় রেখে এখন হত্যার রহস্য উদঘাটনে কাজ করার কথা বলছেন তারা। এদিকে এলাকায় বিভিন্ন ভবনে স্থাপিত ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছে পুলিশ।  

 

 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save