বনানীতে ধর্ষনের ঘটনা স্বীকার করেছে নাঈম আশরাফ 

রাজধানীর বনানীতে দুই ছাত্রী ধর্ষণের অন্যতম আসামি নাঈম আশরাফকে সাতদিনের রিমান্ড দিয়েছেন আদালত। মুন্সীগঞ্জ থেকে বুধবার রাতে গ্রেপ্তারের পর, দুপুরে তাকে আদালতে নিয়ে ১০দিনের রিমান্ড চায় গোয়েন্দা পুলিশ। সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাঈম আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করেছে। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, এ ঘটনায় কারো গাফিলতির প্রমাণ মিললে, ছাড় দেয়া হবে না। এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন সাফাত আহমেদ ও সাদমান সাকিফ।

৬ মে মামলা দায়েরের পর ৫ আসামীর মধ্যে সাফাত, সাফিকসহ গাড়িচালক ও দেহরক্ষী এরই মধ্যে ধরা পড়েছে আইনশৃংখলা বাহিনীর জালে। তবে, বনানীতে জন্মদিনের পার্টিতে দুই ছাত্রীকে ধর্ষণের মামলার এজাহারে যার বিরুদ্ধে অভিযোগ ছিলো সবচেয়ে বেশি সেই নাইম আশরাফ ছিলো অধরা। অবশেষে বুধবার মুন্সিগঞ্জের লৌহজং থেকে পুলিশ সদর দপ্তরের বিশেষ শাখা গ্রেপ্তার করে নাইম আশরাফকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঐ রাতে ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। তবে, বাদীর অভিযোগ করা ভিডিও সম্পর্কে এখনো পরিস্কার তথ্য পায়নি তদন্ত দল।

মামলা নেয়া এবং পরবর্তী সময়ে বনানী থানার ওসির গাফিলতি আছে কিনা তা এখনো তদন্তাধীন বলে জানান ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়। এছাড়াও হোটেল রেইনট্রি কর্তৃপক্ষের ঐ রাতের ভুমিকাও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, রাজধানীতে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন। দুই ছাত্রী ধর্ষণের ঘটনা তদন্তে কারো কোন গাফিলতি থাকলে ছাড় দেয়া হবে না।

ধর্ষণে প্রধান অভিযুক্ত সাফাত আহমেদের পারিবারিক প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের ৫টি শাখায় সিলগালা করা সাড়ে ১৩ মণ স্বর্ণের উৎস ও ব্যাখ্যা প্রদানে আগামী ২৩ মে দুপুরে হাজির বলেছে শুল্ক গোয়েন্দা। দালিলিক ব্যাখ্যা প্রদানের সুবিধার্থে বৃহস্পতিবার দুপুরে শুল্প গোয়েন্দার পক্ষ থেকে তাদের ।

এনএস/বিএস

Last modified on 18-05-2017 07:33:09 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save