পুলিশের নজরদারিতে কমেছে অজ্ঞান পার্টির দৌরাত্ম্য

রমজান মাসজুড়ে মাদকবিরোধী অভিযানের ফলে রাজধানীতে এবার কমেছে অজ্ঞান পার্টির তৎপরতা।

পুলিশের দাবি, তাদের কড়া নজরদারিতে এবার কমেছে অজ্ঞান বা মলম পার্টির দৌরাত্ম্য। তবে বিচ্ছিন্ন কিছু ছিনতাই হলেও সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী। বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করা কাজি ফরিদের এবারের ঈদ হয়তো আসবে একটু অন্যভাবে। কেননা গেল ১০-ই জুন রিকশায় ফার্মগেট থেকে ধানমন্ডি যাবার পথে, সংসদ ভবন মোড়ে পড়েন ছিনতাইকারীর কবলে। খোয়া যায় নগদ টাকা ও মোবাইল ফোন।

আপনজনের সাথে ঈদ করতে, রাজধানীবাসীর প্রায় অর্ধেকই ছোটেন বাড়ির দিকে। এ সময় বাড়ে অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ম। তবে এবারের চিত্র কিছুটা ভিন্ন। অনেকটাই কমেছে অজ্ঞান ও মলম পার্টির কারবার। অন্তত রাজধানীর বিভিন্ন হাসপাতালের তথ্য এমটাই বলছে।

গেল ২৬ মে ২৪ ঘণ্টার ঝটিকা অভিযানে ঢাকার শ্যামলী, জুরাইন কমলাপুর ও নিউমার্কেট এলাকা থেকে অজ্ঞান পার্টির ৩২ সদস্যেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। আর গুলিস্তান, শাহবাগ ও নিউমার্কেট এলাকা থেকে গ্রেপ্তার হয় ২৯ ছিনতাইকারী। সবশেষ গত ১২জুন ডিবি পরিচয়ে ছিনতাইয়ের আগে, মিরপুরের শাহআলী থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। কিছু এলাকায় ছিনতাইয়ের কথা স্বীকার করলেও, পরিস্থিতি অতীতের চেয়ে নিয়ন্ত্রণে-দাবি ডিএমপি কমিশনারের। ঈদের ছুটিতেও রাজধানীবাসীর নিরাপত্তায় আলাদা কর্মকৌশল রয়েছে বলেও জানান আছাদুজ্জামান মিয়া।

 

 

 

Last modified on 14-06-2018 01:05:32 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save