নগরীর উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি নতুন মেয়রের; ১০৫ কেন্দ্রে ভোট পুনর্গণনার দাবি মঞ্জুর

সবাইকে নিয়ে নগরীর উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন, খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক। আহ্বান জানান, জনরায় মেনে নেয়ার। আর  ১০৫টি কেন্দ্রে পুনরায় ভোট গণনার দাবি জানিয়েছেন পরাজিত বিএনপি প্রার্থী। এদিকে, ভোটের ফল প্রত্যাখ্যান করে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করেছে বিএনপি। তবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদ বলেছেন, জনরায় প্রত্যাখ্যানকারীদেরই আগামীতে প্রত্যাখ্যান করবে জনগণ।

 

সিটি করপোরেশন হিসেবে পঞ্চম আর দলীয় প্রতীক প্রথম নির্বাচন যজ্ঞ শেষ হয়েছে দক্ষিণ-পশ্চিমের শহর খুলনায়। প্রায় ৬৮ হাজার ভোটের ব্যাবধানে নৌকা প্রতীকের কাছে পরাজিত ধানের শীষ। বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

ভোটের পরদিন জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই জয়ের জন্য খুলনাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান নতুন মেয়র। ঘোষণা দেন, সবাইকে নিয়ে নগরের উন্নয়নে কাজ করার। জনরায় মেনে নেয়ার জন্য আহবান জানান বিএনপির প্রতি।

নির্বাচন ফলাফল নিয়ে সংবাদ সম্মেলন করেছেন, পরাজিত বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। তার অভিযোগ, অনিয়ম করে জেতানো হয়েছে আওয়ামী লীগ প্রার্থীকে। দাবি জানান, ১০৫টি কেন্দ্রে পুনরায় ভোট গণনার।

স্থানীয় এই নির্বাচনের রেশে পড়েছে জাতীয় রাজনীতিতেও। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, খুলনার জনরায় যারা প্রত্যাখ্যান করেছে, আগামীতেও জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

পাল্টা বক্তব্য আসছে বিএনপির পক্ষ থেকেও। নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান এবং প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করেছে দলটি।

 

Last modified on 16-05-2018 08:13:42 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save