খুলনার নগরপিতা তালুকদার আব্দুল খালেক

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হয়েছেন, আওয়ার্মী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক। বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর চেয়ে তিনি, প্রায় ৬৫ হাজার ৬শ' ভোট বেশি পেয়েছেন। আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন, ১ লাখ ৭৪ হাজার ৮৫১ ভোট। আর বিএনপির নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৯ হাজার ২৫১ ভোট। নব নির্বাচিত মেয়র বলেছেন, জলাবদ্ধতা নিরসন, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়ে তোলাই হবে তার প্রথম কাজ।

গাজীপুর সিটি নির্বাচন আদালতের রায়ে পিছিয়ে যাবার পর চোখ ছিলো খুলনা সিটি নির্বাচনের দিকে। জাতীয় নির্বাচনের আগে খুলনার জনগণ কার পক্ষে গণরায় দেয় সেটিই ছিলো রাজনৈতিক অঙ্গনের জিজ্ঞাসা। রায় এলো আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষেই।

বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে প্রায় ৬৮ হাজার ভোটে হারিয়ে জয়ী- তালুকদার আব্দুল খালেক। ২৮৯ টি কেন্দ্রের মধ্যে ২৮৬টি কেন্দ্রের ভোট গণনায় বেসরকারীভাবে এই ফল ঘোষণা করা হয়। অনিয়মের কারণে তিনটি কেন্দ্রের ভোট স্থগিত হয়েছে।

এই জয়ে তালুকদার আব্দুল খালেক তাঁর সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নর্ব-নির্বাচিত মেয়র বলেছেন, জলাবদ্ধতা নিরসন, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়ে তোলাই হবে তার প্রথম কাজ ।

তবে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরাজিত বিএনপি প্রার্থী নজরুল ইসলাম দাবি করেছেন নির্বাচনে কারচুপি হয়েছে। সারাদিন সন্ত্রাসীরা ভোট ডাকাতি করেছে বলেও দাবি নজরুলের।

জয় নিশ্চিত হবার পর খুলনা আওয়ামী লীগ কার্যালয়ের পাশাপাশি নগরীর বিভিন্ন জায়গায় জয় উদযাপন করে তালুকদার আব্দুল খালেকের সমর্থকরা।

Last modified on 16-05-2018 01:28:53 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save