তরুণ প্রজন্মকে স্বাধীনতার চেতনা ভুলে না যাওয়ার আহ্বান

তরুণ প্রজন্মকে স্বাধীনতার চেতনা ভুলে না যাওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। 

বিকেলে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব কমপ্লেক্সে জয়বাংলা অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ আরও ১০ বছর ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে। বাংলাদেশ নিজের শক্তিতেই রোহিঙ্গা সংকট মোকাবেলা করছে বলেও মন্তব্য করেন জয়। জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭। এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা, সজীব ওয়াজেদ জয়।

তরুণদের উদ্দেশে জয় আহবান জানান, স্বাধীনতার চেতনা ধরে রাখতে। তিনি বলেন,  উন্নয়নের স্বপ্ন বাস্তবে রূপ নেয় তরুণদের হাত ধরেই। এজন্য সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানকেও আহ্বান জানান নতুন প্রজন্মকে উৎসাহ দিতে। জয় বলেন, আওয়ামী লীগ আরও ১০/১৫ বছর ক্ষমতায় থাকলে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। বিজয়ী ৩০টি সংগঠনের হাতে পুরস্কার তুলে দেন সজীব ওয়াজেদ জয়। এ বছর কমিউনিটি উন্নয়নের জন্য ২০টি, সাংস্কৃতিক ক্ষেত্রে ৭টি, ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য ৩টি সংগঠনকে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেয়া হয়।

 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save