এখনও ধরাছোঁয়ার বাইরে তালহার খুনিরা

পাঁচ দিন পেরিয়ে গেলেও বিশ্ববিদ্যালয় ছাত্র তালহা হত্যার কোনো আসামিকেই ধরতে পারেনি পুলিশ। তবে তারা বলছে, সিসি টিভির ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করা হয়েছে। এখন গ্রেপ্তারে চলছে অভিযান। একমাত্র পুত্র সন্তান হারিয়ে ন্যায় বিচার পাওয়া নিয়ে শঙ্কায় রয়েছে, তালহার পরিবার। আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

 

গেল রোববার ভোর ছয়টার কিছু পর, টিকাটুলির নিজ বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হন আবু তালহা। কিছু দূর এগিয়েই দেখতে পান, ছিনতাইকারীদের কবলে পড়েছেন একনারীসহ দুজন রিকশাযাত্রী। এ সময় একজন ছিনতাইকারীকে জাপটে ধরেন তিনি। ওই ছিনতাইকারীকে ছাড়াতে, তার বাকি দুই সহযোগী তালহাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে, চিকিৎসকরা জানান তালহা আর বেঁচে নেই। পরে একটি হত্যা মামলা করে তার পরিবার। কিন্তু এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। অবশ্য পুলিশের দাবি, আসামিরা শনাক্ত হয়েছে। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে। 

একমাত্র ছেলেকে হারিয়ে তালহার পরিবারে এখন শোকের ছায়া। একজনকে বাঁচাতে গিয়ে এমন স্বজন হারানোর ঘটনা কিছুতেই মানতে পারছেন না পরিবারের কেউই। তালহা হত্যার বিচারের প্রতিবাদে ফুঁসে উঠেছে, ড্যাফডিল বিশ্ববিদ্যালয়ের তার সহপাঠিরা। এরইমধ্যে বেশ কয়েকবার জাতীয় প্রেসক্লাব, ধানমন্ডিসহ বিভিন্নস্থানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন তারা।  খুনিদের দ্রুত গ্রপ্তার করা না হলে, বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারী দেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষাথীরা।

 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save