728x90

মৌলভীবাজারে নিহত ৭ জঙ্গির লাশ নেবে না পরিবার

সিলেটের শিববাড়ির আতিয়া মহলে নিহত বাকি দুই জঙ্গির লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ওই ঘটনায় নিহত ৪ জনের মধ্যে দুজনের লাশ আগেই বের করা হয়। ভবনটি বিস্ফোরকমুক্ত করতে দুপুরে সেখানে কাজ শুরু করে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দল। এদিকে মৌলভীবাজারে নিহত ৭ জঙ্গির লাশ শনাক্ত করলেও তা নিতে অস্বীকার করেছেন তাদের স্বজনরা। এছাড়া ময়মনসিংহ শহরে অভিযান চালিযে ৭ জঙ্গিকে আটকের দাবি করেছে  পুলিশ।

র‍্যাব জানায়, জঙ্গি আস্তানায় অভিযানের পর ভবনটির ভেতরে ছড়িয়ে থাকা বোমা, বিস্ফোরক ও নিহত দুই জঙ্গির মরদেহ উদ্ধারে কাজ করছে তারা। এর আগে সকাল থেকে ওই এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। সরিয়ে দেয়া স্থানীয়দের। গত ২৫ থেকে ২৮ মার্চ আতিয়া মহলের জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। এ সময় নিহত হয় চার জঙ্গি। অভিযান শেষে দুজনের লাশ উদ্ধার করা গেলেও, ভবনের ভেতরে থেকে যায় বাকি দুজনের লাশ। এদিকে মৌলভীবাজারে নিহত ৭ জঙ্গির লাশ শনাক্ত করেছে তাদের পরিবার। তারা দিনাজপুরের একই পরিবারের লোক। তবে তাদের লাশ নিতে রাজি হননি স্বজনরা।

জঙ্গি আস্তানা সন্দেহে ময়মনসিংহে একটি বাড়িতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে পুলিশ। দুপুরে, শহরের কালিবাড়ি এলাকায় এক আইনজীবীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, সাবেক ওই এমপির বাড়িটি থেকে বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী এবং ৫০ লাখ টাকা লেনদেনের চেক পাওয়া গেছে। বাড়িটিতে বিস্ফোরক আছে কি না, তা খতিয়ে দেখতে এখনও অভিযান চলছে। আটক সাতজনের বাড়ি ময়মনসিংহ ও নেত্রকোনার বিভিন্ন এলাকায়।

Last modified on 03-04-2017 10:24:24 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: info@channel24bd.tv
Newsroom: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save