বিশ্ব 24 | Page 6

CHANNEL 24



Back প্রচ্ছদ বিশ্ব 24

ট্রাম্পের কর্মকাণ্ডে মার্কিন সমাজে বিভক্তি

images/news/6-2-2017/trumppor.JPGঅভিবাসন ইস্যুতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কর্মকাণ্ডে বিভাজন ছড়িয়ে পড়েছে, যুক্তরাষ্ট্রজুড়ে। এতদিন শুধু বিক্ষোভকারীরা মাঠে থাকলেও এবার তার সমর্থনে রাজপথে নেমেছেন রিপাবলিকানরাও।

বিস্তারিত পড়ুন...

ট্রাম্পের সফর বাতিলের দাবিতে লন্ডনে বড় বিক্ষোভ

images/news/5-2-2017/trulondon.pngযুক্তরাজ্যে ট্রাম্পের সফর বাতিলের দাবিতে বড় ধরনের বিক্ষোভ হয়েছে লন্ডনে। যাতে অংশ নেন, লাখো মানুষ। ২৮ ফেব্রুয়ারী, আরো বড় বিক্ষোভের কর্মসূচিও দিয়েছেন, আন্দোলনকারীরা।

বিস্তারিত পড়ুন...

অভিবাসন ইস্যুতে বিচারকরা দায়ী থাকবেন: ট্রাম্প

অভিবাসন ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে এ জন্য বিচারকরা দায়ী থাকবেন বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

বিস্তারিত পড়ুন...

নোটবাতিল ইস্যুতে চাপা পড়েছে মোদির নানা উন্নয়নমুখি কর্মকাণ্ড

ভারতে নোট বিতর্ক ইস্যুর পর, ৫টি রাজ্যের এই বিধানসভা নির্বাচনকে দেখা হচ্ছে, মোদি সরকারের জন্য অগ্নিপরীক্ষা হিসেবে। পাঞ্জাবে, জনমত জরিপে বিজেপি-আকালি জোটকে পেছনে ফেলে এগিয়ে আছে, আম আদমি পার্টি। আর গোয়াতে বিজেপি-কংগ্রেসের মধ্যে লড়াই হবে, হাড্ডাহাড্ডি।

বিস্তারিত পড়ুন...

বিক্ষোভে উত্তাল রোমানিয়া

রোমানিয়ায় বিতর্কিত ডিক্রি প্রত্যাহারের পরও বিক্ষোভ চলছে। স্থানীয় সময় শনিবার টেলিভিশন ভাষণে এ ঘোষণা দিলেও পার্লামেন্ট ও সরকারের কার্যালয়ের সামনে বিক্ষোভ চালিয়ে যাচ্ছে হাজার হাজার মানুষ।

বিস্তারিত পড়ুন...

৭টি মুসলিম দেশকে যুক্তরাষ্ট্রে প্রবেশে ট্রাম্পের নিষেধাজ্ঞা স্থগিত

৭টি মুসলিম দেশের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে ট্রাম্পের নিষেধাজ্ঞা সাময়িক স্থগিত করেছে মার্কিন আদালত। পুরো যুক্তরাষ্ট্রজুড়ে এই আদেশ জারি করেছেন, ওয়াশিংটনে সিয়েটলের এক বিচারক।

বিস্তারিত পড়ুন...

ভ্রমণে নিষেধাজ্ঞা বহাল রাখতে ট্রাম্পের আরজি খারিজ

সাত দেশের নাগরিকদের ভিসা নিষেধাজ্ঞা বহাল রাখতে, ট্রাম্প প্রশাসনের আপিল আবেদন খারিজ করে দিয়েছেন, মার্কিন ফেডারেল আদালত।

বিস্তারিত পড়ুন...

ফ্রান্সের ল্যুভর মিউজিয়ামে হামলা

ফ্রান্সের প্যারিসে ল্যুভর মিউজিয়াম এলাকায় সেনা সদস্যের ওপর ছুরি নিয়ে হামলার চেষ্টা করে এক ব্যক্তি। তবে পাল্টা গুলিতে গুরুতর আহত হয় সে।

বিস্তারিত পড়ুন...

বিচারককে উপহাস করলেন ট্রাম্প

 images/news/5-2-2017/trmpv.jpgনিজ দেশের আইন-আদালত কিংবা দুনিয়াজুড়ে গণমাধ্যমের তোপ, কোনো কিছুইকেই পাত্তা দিতে চাইছেন না, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এখনও নিজ সিদ্ধান্তে অটল রয়েছেন। যে কোনো মূল্যে, নির্বাহী আদেশ বাস্তবায়ন করতে চান ট্রাম্প।

বিস্তারিত পড়ুন...

ব্রেক্সিট সংক্রান্ত শ্বেতপত্র প্রকাশ

 images/news/3-2-2017/brxit.pngব্রেক্সিট সংক্রান্ত শ্বেতপত্র প্রকাশ করলো যুক্তরাজ্য সরকার। বৃহস্পতিবার ১২টি নীতি উল্লেখ করে এ শ্বেতপত্র প্রকাশ করা হয়।

বিস্তারিত পড়ুন...