স্পোর্টস 24 | Page 2

CHANNEL 24



টপ নিউজঃ
Back প্রচ্ছদ স্পোর্টস 24

দুই দলের প্রতিক্রিয়া

images/news/13-1-2017/mosfiq.pngনিউজিল্যান্ড খারাপ বল করেনি বরং বাংলাদেশ অসাধারণ খেলেছে, বলছেন কিউই পেসার টিম সাউদি।  তার দাবি বাংলাদেশের এই জ্বলে ওঠা তাদের কাছে মোটেই অপ্রত্যাশিত ছিলোনা।

বিস্তারিত পড়ুন...

ঐতিহ্যবাহী বেসিন রিজার্ভে'র গল্প

 images/news/12-1-2017/basin.pngযে বেসিন রিজার্ভে সিরিজের প্রথম টেস্ট খেলছে বাংলাদেশ সেই মাঠের সঙ্গে জড়িয়ে ব্ল্যাকক্যাপদের ইতিহাস। প্রায় দুইশ বছরের পুরনো এই ভেন্যুটি স্বাগতিক হয়েছে ঘরের মাঠে নিউজিল্যান্ডের দুইশতম টেস্টের।

বিস্তারিত পড়ুন...

টেস্টে সাকিবের প্রথম ডাবল সেঞ্চুরি

images/news/13-1-2017/sak.pngএক অপূর্ণতা ঘুচলো, সাকিব আল হাসানের ডাবল সেঞ্চুরিতে। বাংলাদেশের এ প্রজন্মের সেরা তারকা, মুশফিক-তামিম-সাকিব তিনজনই এখন জোড়া শতকের মালিক।

বিস্তারিত পড়ুন...

বিসিবি কর্তাদের ভ্রমণ বিলাস নিউজিল্যান্ডে

নিউজিল্যান্ডে দল ব্যর্থ তবে তাতে ভাটা পড়েনি কর্তাদের ভ্রমণ বিলাসে। পরিচালকদের বহর ঘুরছে একের পর এক ভেন্যু। বোর্ড ব্যয় বহন করলেও, এই বহরের অবস্থান ম্যাচ ভেন্যু নয়, ভিন্ন শহরে।

বিস্তারিত পড়ুন...

সাকিব-মুশফিকের ব্যাটে বাংলাদেশের দিন

ওয়ানডে আর টি টোয়েন্টিতে হোয়াইট ওয়াশ হলেও, বাংলাদেশের মনোবল যে ভাঙেনি; দেখলো ওয়েলিংটন, দেখেছে বিশ্ব। সাকিব-মুশফিকের ব্যাটের তান্ডবে, দিশেহারা, ঘরের বাঘ নিউজিল্যান্ড।

বিস্তারিত পড়ুন...

হকি ফেডারেশনের অব্যবস্থাপনা ফের প্রকট

  images/news/11-1-2017/hocky.pngহকির খবর। ফেডারেশনের অব্যবস্থাপনা আবারো প্রকট হয়ে দেখা দিয়েছে। পুরনো পাওনা না দেয়ায় জাতীয় দলকে অনুশীলনের সুযোগ দেয়নি বিকেএসপি। বিকল্প ভেন্যু মওলানা ভাসানী স্টেডিয়ামেও খেলোয়াড়দের থাকা-খাওয়ার ব্যবস্থা ছিলনা। এমনকি জাতীয় দলের ক্যাম্প সম্পর্কে ন্যাশনাল টিম ম্যানেজমেন্ট কমিটিও জানে না বলে অভিযোগ আছে।

বিস্তারিত পড়ুন...

তামিমের ব্যাটে ভয় হলো জয়

কঠিন টেস্ট সিরিজের শুরুটা ভালো করেছে টিম বাংলাদেশ। ওয়েলিংটনে বৃষ্টির বাগড়ার মাঝে খেলা হয়েছে, মাত্র ৪০ ওভার দু'বল। প্রথম দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১৫৪ রান।

বিস্তারিত পড়ুন...

বিশ্বকাপ ফুটবলে নতুন ফরম্যাট

     images/news/11-1-2017/footbalaa.pngবদলে গেল বিশ্বকাপ ফুটবলের ফরম্যাট। ৪৮ দল নিয়ে হবে গ্রেটেস্ট শো অন আর্থ। ১৬ গ্রুপে ৩টি করে দেশ খেলবে।গ্রুপ পর্ব থেকেই থাকছে পেনাল্টি শুট আউটের উত্তেজনা। যা কার্যকর হবে ২০২৬ সাল থেকে। বিশ্ব আসরে দেশ বাড়ায়  সত্যিকারের বিশ্বায়ন হয়েছে বলে দাবি ফিফা সভাপতি জিয়ান্নি ইনফ্যন্তিনোর।

বিস্তারিত পড়ুন...

অপেশাদার পথে হাঁটছে বাফুফে

images/news/12-1-2017/bff.pngস্থায়ী থেকে অস্থায়ী হলো ফুটবল ফেডারেশন কর্মকর্তাদের চাকুরি। বেতন বাড়বে না, থাকবে না উৎসব ভাতা। এমন সিদ্ধান্তে ইতোমধ্যে বেশ কজন চাকুরি ছেড়ে দেয়ার নোটিশ দিয়েছেন। বাকিরাও অনিশ্চয়তায়।

বিস্তারিত পড়ুন...

অভিনন্দনে সিক্ত দ্য বেস্ট

images/news/11-1-2017/ronalo.png২০১৬ তে জাতীয় দল আর ক্লাবের হয়ে অসাধারণ একটা বছর কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যার স্বীকৃতি ফিফা বর্ষসেরা পুরষ্কার-দ্য বেস্ট।

বিস্তারিত পড়ুন...