নিউজ 24 | Page 1


Back প্রচ্ছদ

সাত খুন: মামলার রায়ে সন্তুষ্ট নিহতদের স্বজনরা

অপেক্ষার প্রহর শেষ হলো খুন হওয়া সাত জনের পরিবারের। খুনিদের প্রত্যাশিত সাজা হওয়ায়, খুশি তারা। স্বজনদের চাওয়া দ্রুতই কার্যকর হবে যুগান্তকারী এ রায়, বহাল থাকবে উচ্চ আদালতেও।

বিস্তারিত পড়ুন...

সাত খুন: নূর হোসেনসহ ২৬ জনের ফাঁসির আদেশ

অবশেষে রায় মিললো বহুল আলোচিত নারায়নগঞ্জের সাত খুন মামলার। সকালে জেলা ও দায়রা জজ আদালত নৃসংশ এ খুনের দায়ে মূল আসামি নূর হোসেন ও র‍্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনের ফাঁসির আদেশ দেন। বাকি ৯ জনকে দিয়েছেন বিভিন্ন মেয়াদে কারাদণ্ড।

বিস্তারিত পড়ুন...

অবহেলিত দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ

  images/news/15-1-2017/football.pngঅগোচরে চলছে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ। ক্লাবগুলোর নেই মানসম্মত অনুশীলন মাঠ। দেশের নানা প্রান্ত থেকে আসা ফুটবলারদের রাখার ভাল পরিবেশ। আর ক্লাবগুলোর বক্তব্য, সুযোগ সুবিধা দেয়ার ইচ্ছা থাকলেও সামর্থ্য নেই। ফেডারেশন থেকে দেয়া অংশগ্রহণ ফি পর্যাপ্ত নয় ক্লাবগুলোর জন্য।

বিস্তারিত পড়ুন...

আখেরি মোনাজাতে শেষ হলো ইজতেমার প্রথম পর্ব

images/news/15-1-2017/ijtema.jpgআখেরি মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় শেষ হলো, বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। সকাল ১১টার দিকে শুরু হওয়া এই মোনাজাত চলে, আধা ঘণ্টার কিছু বেশি সময়।

বিস্তারিত পড়ুন...

নির্বাচনের আগে ১৪ দলের পরিধি বাড়তে

 images/news/14-1-2017/nas.pngআগামী জাতীয় নির্বাচনের আগে ১৪ দলের পরিধি বাড়তে পারে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম।

বিস্তারিত পড়ুন...