দেশ 24 | Page 8

CHANNEL 24

দেশ 24

সাংবাদিক শিমুলের পরিবারে আহাজারি থামেনি

 images/news/11-2-2017/simul.jpgসাগর-রুনি হত্যার পাঁচবছর পূর্ণ হওয়ার খুব কাছাকাছি সময়ে, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সিরাজগঞ্জে খুন হয়েছেন সাংবাদিক আবদুল হাকিম শিমুল। ঘটনার সাত দিন পেরিয়ে গেলেও আহাজারি থামেনি তার পরিবারে।

বিস্তারিত পড়ুন...

ভোলায় বাড়ছে সাইবার ক্রাইম

images/news/10-2-2017/vola.pngনারী নির্যাতনের আধুনিক হাতিয়ার সাইবার ক্রাইম। দক্ষিণের জেলা ভোলায় দিন দিনই বাড়ছে এই অপরাধ। এতে উলট-পালট হয়ে যাচ্ছে অনেক নারীর জীবন।

বিস্তারিত পড়ুন...

কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষা

images/news/11-2-2017/langur.pngবাংলা ভাষায় অঞ্চলভেদে রয়েছে ভিন্নতা। স্বকীয় ঢং, উচ্চারণ আর শব্দচয়নে খুব সহজেই আলাদা করা যায় এক অঞ্চল থেকে আরেক অঞ্চলকে। তেমনি কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষা। যাতে সুযোগ পেলেই কথা বলেন রাষ্ট্রপতির মতো গুরুত্বপূর্ণ ব্যক্তি। প্রাণ খুঁজে পান সাধারণ মানুষও।

বিস্তারিত পড়ুন...

বরিশালের আঞ্চলিক ভাষার অভিধান তৈরি হচ্ছে

images/news/10-2-2017/barji.pngবরিশাইল্যা, শব্দটি শুনলে শুধু একটি বিশেষ অঞ্চল নয়; বরং চোখের সামনে ভেসে ওঠে এমন একটি ভাষা, যার শক্তি আর সৌন্দর্য সহজেই আলাদা করে, দখিনের এই জনপদকে।

বিস্তারিত পড়ুন...

তোফাজ্জলের দুই সন্তান ও নাতি চিকিৎসা পাবে ভারতে

images/news/11-2-2017/maher.jpegকথায় আছে রাত যত গভীর হয়, দিনের আলো ততই সামনে এগিয়ে আসে। চিকিৎসার ব্যয় বহন করতে না পেরে পরিবারের সদস্যদের নিয়ে স্বেচ্ছায় মৃত্যুর আবেদন জানিয়েছিলেন তোফাজ্জল হোসেন।

বিস্তারিত পড়ুন...

বগুড়ার বউমেলা

images/news/10-2-2017/boumela.pngক্রেতা-বিক্রেতা সবাই মেয়ে; বেশিরভাগ দর্শনার্থীও নারী। তাই মেলার নাম বউ মেলা।

বিস্তারিত পড়ুন...

ন্যায় বিচার পাওয়ার অপেক্ষা

images/news/11-2-2017/sagor-runi.jpgসাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার রহস্য বের হবে, বিচার হবে খুনীদের এখনও এমন আশায় বুক বেঁধে আছেন পাবনায় তাদের স্বজনরা। পাশাপাশি ক্ষোভ আছে, পাঁচবছরেও ঘটনার কোন সুরাহা না হওয়ায়। সাংবাদিকদের অভিযোগ, চাঞ্চল্যকর এই হত্যার বিচার হলে এমন ঘটনার পুনরাবৃত্তি হতো না।

বিস্তারিত পড়ুন...

নকলের দায়ে ফরিদপুরে ১০ শিক্ষক ও ৭১ শিক্ষার্থী বহিষ্কার

ফরিদপুরে দাখিল পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ৭১ জন শিক্ষার্থী ও ১০ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

বিস্তারিত পড়ুন...

নাটোরে পুলিশি হয়রানির অভিযোগ এক নারীর

images/news/10-2-2017/nator.pngপ্রতিপক্ষের দেয়া মামলায় ভাই জেলহাজতে। তাই পুলিশের দ্বারস্থ হলেন বোন। তার অসহায়ত্বের সুযোগ নিতে ভুললেন না নাটোরের লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ এবং কনস্টেবল সালাম। প্রথম চাইলেন ঘুষ, এরপর দেয়া হয় অনৈতিক প্রস্তাব।

বিস্তারিত পড়ুন...

মাদ্রাসা কর্তৃপক্ষের ভুলে বিপাকে লালমনিরহাটের দাখিল পরীক্ষার্থী

লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার ছয়টি মাদ্রাসার দুইশো দাখিল পরীক্ষার্থী চরম বিপাকে পড়েছেন। গত দুই বছর ধরে তারা যে বিষয়ে প্রস্তুতি নিয়েছিলেন, আজ তাদের পরীক্ষা দিতে হয়েছে অন্য বিষয়ে।

বিস্তারিত পড়ুন...