দেশ 24 | Page 7

CHANNEL 24

দেশ 24

শোকে ভারি ছাতিরচরের বাতাস

images/news/13-2-2017/kisor.pngনরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১২ জনের বাড়িই কিশোরগঞ্জের নিকলী ছাতিয়ারচর এলাকায়। জীবিকার তাগিদে যাদুর শহরে থাকতেন মানুষগুলো। কর্মব্যস্তার মাঝে শেকড়ের টানে ছুটে যাচ্ছিলেন বাড়িতে।

বিস্তারিত পড়ুন...

একজন সংগ্রামীর গল্প

images/news/12-2-2017/barisal.pngদুটি পা নেই বললেই চলে। তারপরও রিকশা চালিয়ে জীবন যুদ্ধে সংগ্রাম চালিয়ে যাচ্ছেন, বরিশালের সোহাগ। ছয় জনের সংসার চালাতে, হিমশিম খেতে হয় তাকে। এছাড়া শরীরে বাসা বেধেছে নানা রোগব্যাধি। তবুও স্বপ্ন দেখেন, একটি ওয়ার্কশপ দিয়ে ঘুরে দাঁড়ানোর।

বিস্তারিত পড়ুন...

মাতৃভাষায় পড়াশোনার সুযোগ নেই সাঁওতালদের

images/news/13-2-2017/satp.pngচাঁপাইনবাবগঞ্জে সাঁওতালদের নিজ ভাষায় পড়াশোনার সুযোগ না থাকায় বাংলা পড়তেই বাধ্য হচ্ছেন তারা। গবেষকরা বলছেন, এতে কমছে শিক্ষার হার। পাশাপাশি হুমকিতে সাঁওতালদের নিজস্ব সংস্কৃতিও।

বিস্তারিত পড়ুন...

পৃথক সংঘর্ষে ২ ছাত্রলীগ কর্মী নিহত

 images/news/12-2-2017/bcl.pngআধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে চট্টগ্রামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। আর যশোরের শার্শায় প্রতিপক্ষের হামলায় প্রাণ গেছে আরেক ছাত্রলীগ নেতার।

বিস্তারিত পড়ুন...

ফরিদপুরে নিহত ৮ জনের মরদেহ এখনও শনাক্ত করা যায়নি

ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৩জনের মধ্যে, ৮ জনের মরদেহ এখনও শনাক্ত করা যায়নি। ফলে তাদের বেওয়ারিশ হিসেবে আঞ্জুমানে মফিদুল ইসলামে হস্তান্তর করার সিদ্ধান্ত নিয়েছে হাইওয়ে থানা পুলিশ।

বিস্তারিত পড়ুন...

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যুর ঘটনায় মামলা

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এরই মধ্যে ৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের মরদেহও হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিস্তারিত পড়ুন...

বগুড়ার অর্থঋণ আদালত অচল

 images/news/12-2-2017/bogra.pngবিচারকের সাথে আইনজীবীর বিরোধে অচল বগুড়ার অর্থঋণ আদালত। জেলা অ্যাডভোকেট বার সমিতির ডাকা বর্জন কর্মসূচির কারণে ওই আদালতে যাচ্ছেন না কোন আইনজীবী।

বিস্তারিত পড়ুন...

সাংবাদিক শিমুল হত্যা: আরও ২ জন গ্রেপ্তার

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

বিস্তারিত পড়ুন...

সাংবাদিকতায় ঝুঁকি বাড়ছে

  images/news/12-2-2017/journao.pngসাংবাদিকতায় ঝুঁকি বাড়ছে দিনকে দিন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গত ২১ বছরে প্রাণ দিতে হয়েছে ২৮ জনকে। এছাড়া নির্যাতনের ঘটনাও ঘটছে অহরহ। এ জন্য বিচারহীনতার সংস্কৃতি, গণমাধ্যমের প্রতি সহানুভূতি আর সম্মানের অভাবকে দুষছেন স্থানীয় সাংবাদিকরা।

বিস্তারিত পড়ুন...

সাংবাদিক শিমুলের পরিবারে আহাজারি থামেনি

 images/news/11-2-2017/simul.jpgসাগর-রুনি হত্যার পাঁচবছর পূর্ণ হওয়ার খুব কাছাকাছি সময়ে, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সিরাজগঞ্জে খুন হয়েছেন সাংবাদিক আবদুল হাকিম শিমুল। ঘটনার সাত দিন পেরিয়ে গেলেও আহাজারি থামেনি তার পরিবারে।

বিস্তারিত পড়ুন...