দেশ 24 | Page 3

CHANNEL 24



দেশ 24

এমপি রানাকে আ. লীগ থেকে বহিষ্কার

কারাগারে থাকা টাঙ্গাইলের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ। এছাড়া দল থেকে তার আরো ৩ ভাইকেও বহিস্কার করা হয়েছে। সকালে জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। এই খবরে শহরে আনন্দ মিছিল হয়েছে।

বিস্তারিত পড়ুন...

মেয়রের গুলি ছোঁড়ার ঘটনায় নীরব প্রশাসন

images/news/15-1-2017/kostia.pngকুষ্টিয়ার ভেড়ামারা পৌরমেয়র শামীমুল ইসলাম ছানার গুলি ছোঁড়ার দৃশ্য গণমাধ্যমে প্রচারের পর, সমালোচনা চলছে সব মহলে। একজন জনপ্রতিনিধির এমন আচরণ, এরপর প্রশাসন নির্বিকার থাকায় বিস্মিত নাগরিক সমাজের প্রতিনিধিরা।

বিস্তারিত পড়ুন...

পাবনায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

পাবনার সাঁথিয়ায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রাজ্জাক নামে একজন নিহত হয়েছে। র‍্যাবের দাবি, সে ডাকাত দলের সদস্য।

বিস্তারিত পড়ুন...

আলোচিত সাত খুন মামলার রায় কাল

images/news/15-1-2017/7mur.jpgপ্রায় আড়াই বছর বিচার কাজ চলার পর অবশেষে নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায় দেয়া হবে কাল। এতে ন্যায়বিচার পাওয়ার আশা নিহতদের পরিবারের। তাদের প্রত্যাশা, এই রায়টি হবে প্রভাবমুক্ত।

বিস্তারিত পড়ুন...

কনকনে শীতে দুর্ভোগে কুষ্টিয়াবাসী

চারিদিকে কনকনে হিমেল হাওয়া। জেঁকে বসেছে শীত। বাড়ছে রোগবালাইও।

বিস্তারিত পড়ুন...

বগুড়ায় ফিল্মি স্টাইলে লুট হওয়া অলঙ্কার উদ্ধার

images/news/15-1-2017/dakat.pngবগুড়ায় ফিল্মি কায়দায় স্বর্ণের দোকান থেকে লুট হওয়া অলঙ্কার উদ্ধার করেছে, পুলিশ। জড়িত সন্দেহে আটক করা হয়েছে, একজনকে।

বিস্তারিত পড়ুন...

খুলনায় ওয়াসার রাস্তা খোঁড়াখুড়ি, দুর্ভোগে নগরবাসী

নগরীতে রাস্তা খুঁড়ে পানি সরবরাহ ও বিতরণ লাইন বসাচ্ছে খুলনা ওয়াসা। এই খোঁড়াখুড়ির কারণে নগরীতে প্রতিদিনই সৃষ্টি হচ্ছে যানজট।

বিস্তারিত পড়ুন...

মাঘের শীতে জবুথবু কুড়িগ্রাম

images/news/15-1-2017/kori.pngমাঘের শীতে কাহিল উত্তরের জনপদ কুড়িগ্রামের মানুষ। সবচেয়ে বেশি বিপাকে বয়স্ক ও শিশুরা। শীতজনিত রোগে আক্রান্ত অনেকেরই ঠাঁই এখন হাসপাতালের বিছানায়। কর্তৃপক্ষ বলছে, অসহায় এসব মানুষের জন্য শীতবস্ত্র বরাদ্দ থাকলেও তা পর্যাপ্ত নয়।

বিস্তারিত পড়ুন...

খুলনায় কলেজ শিক্ষককে খুন করে লুট

খুলনা মহানগরীর শেরে বাংলা রোডে গ্রীল কেটে বাড়িতে ঢুকে কলেজ শিক্ষক চিত্তরঞ্জন বাইনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। লুট করে নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল।

বিস্তারিত পড়ুন...

তিস্তা নিয়ে হতাশা উত্তরের জনপদে

 images/news/15-1-2017/tistafu.jpgপ্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর ঘিরে বড় আশায় ছিলেন উত্তরের মানুষ। তিস্তা চুক্তির সম্ভাবনা উঁকি দিয়েছিলো সবার মনে। কিন্তু, সেই স্বপ্ন ভেস্তে যাচ্ছে অনেকটাই। কারণ, এই সফরে ৪১টি সমঝোতা স্মারক ও চুক্তির আলোচ্যসূচিতে নেই, তিস্তা ইস্যু। তাই পানির পথ চেয়ে থাকা মানুষ ডুবছে হতাশায়।

বিস্তারিত পড়ুন...