দেশ 24

CHANNEL 24



দেশ 24

গাইবান্ধায় পুলিশ হত্যার বিচার শেষ হয়নি

images/news/28-2-2017/gaibandha.pngজামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায়ে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি গাইবান্ধার পলাশবাড়ি ও সুন্দরগঞ্জে তান্ডব চালায় জামায়াত-শিবির। বামনডাঙ্গায় পিটিয়ে হত্যা করা হয় চার পুলিশ সদস্যকে। সে ঘটনারও চার বছর পেরিয়েছে। কিন্তু এখনও শেষ হয়নি বিচারকাজ। আইনজীবীরা বলছেন, এ বছর শেষ হতে পারে মামলার সব কার্যক্রম।

বিস্তারিত পড়ুন...

সুনামগঞ্জে ওয়াজ মাহফিল নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক

সুনামগঞ্জের ছাতকে ওয়াজ-মাহফিলকে কেন্দ্র করে মাদরাসার দু'গ্রুপের দফায় দফায় সংঘর্ষে নিহত হয়েছেন একজন। আহত হয়েছেন শতাধিক।

বিস্তারিত পড়ুন...

আসামি পলাতক, তাই শুরু হচ্ছে না বিচার

images/news/28-2-2017/capai.png২৮ ফেব্রুয়ারি। ২০১৩ সালের এই দিনে, জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায়ে  চাঁপাইনবাবগঞ্জের কানসাটে নাশকতা চালায় জামায়াত-শিবির কর্মীরা। হামলা, ভাংচুরের পাশাপাশি সমানতালে চলে লুটপাট আর অগ্নিসংযোগ। পুড়িয়ে দেয়া হয় শত কোটি টাকার বিদ্যুৎ কেন্দ্র। এ ঘটনায় দায়ের করা তিনটি মামলায় আদালতে চার্জশিট দেয়া হলেও এখনো অনেক আসামি পলাতক। ফলে শুরু হচ্ছে না বিচার কাজ। যদিও পুলিশ বলছে, অভিযুক্তদের গ্রেপ্তারে আন্তরিকতার ঘাটতি নেই।

বিস্তারিত পড়ুন...

খুলনা বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

images/news/27-2-2017/buststiki.pngখুলনা বিভাগের ১০ জেলায় অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহারের ঘোষণার পরও, ঘুরছে না যানবাহনের চাকা। দুপুরে প্রশাসনের সাথে বৈঠকের পর পরিবহন শ্রমিক ফেডারেশনের পক্ষ থেকে, ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বখশ দুদু জানান, ধর্মঘট অব্যাহত থাকবে। ফলে ধর্মঘট প্রতাহার নিয়ে, নতুন করে তৈরি হয়েছে জটিলতা। এ অবস্থায় চরম ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা।

বিস্তারিত পড়ুন...

মেয়র মিরু ও তার ভাই রিমান্ডে

  images/news/28-2-2017/simurl.jpgসিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামি, পৌর মেয়র মিরু ও তার ভাই মিন্টুকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিস্তারিত পড়ুন...

রোহিঙ্গা শরণার্থী স্থানান্তরে আলোচিত ঠেঙ্গারচর

রোহিঙ্গা শরণার্থী স্থানান্তরের সিদ্ধান্তে এখন আলোচিত নোয়াখালীর ঠেঙ্গারচর।

বিস্তারিত পড়ুন...

পাবনায় মুরগীর খামারে অজ্ঞাত রোগের সংক্রমণ

images/news/28-2-2017/pabna.jpgপাবনায় মুরগীর খামারে হঠাৎ দেখা দিয়েছে এক অজ্ঞাত রোগ। এরই মধ্যে আক্রান্ত হয়ে এক হাজারেরও বেশী মুরগী মারা যাওয়ায় উদ্বিগ্ন খামারীরা। তবে আতঙ্কিত না হওয়ার হওয়ার পরামর্শ দিয়েছে প্রাণিসম্পদ বিভাগ।

বিস্তারিত পড়ুন...

সীমানা পেরিয়ে আসছে মাদক

দিন-রাতে অবাধে সীমানা পেরিয়ে মাদক ঢুকছে দেশে। এরপর নানা কৌশলে সব বাধা ডিঙিয়ে তা চলে যাচ্ছে আসক্তদের হাতে হাতে।

বিস্তারিত পড়ুন...

কুনিও হোশি হত্যায় ৫ জনের ফাঁসি

  images/news/28-2-2017/koni.jpgজাপানের নাগরিক কুনিও হোশি হত্যা মামলয় ৫ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। খালাস দেয়া হয়েছে একজনকে।

বিস্তারিত পড়ুন...

শেরপুরে সেচ পাম্প মালিকদের কাছে চাষীরা জিম্মি

শেরপুরের নালিতাবাড়িতে সেচ পাম্প মালিকদের কাছে জিম্মি লাখো কৃষক।

বিস্তারিত পড়ুন...