চট্রগ্রাম 24 | Page 6

CHANNEL 24

Back প্রচ্ছদ চট্রগ্রাম 24

চট্টগ্রামে আদালতে ভাংচুর: বার কাউন্সিলকে সুপ্রিম কোর্টের চিঠি

images/news/24-1-2017/ctglaw.pngচট্টগ্রাম অতিরিক্ত সিএমএম আদালতে ভাংচুরের ঘটনায় জড়িত আইনজীবীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বার কাউন্সিলকে সুপ্রিম কোর্ট যে চিঠি দিয়েছে সে বিষয়ে কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিদ্ধান্ত নেবেন-এমন কথা জানিয়েছেন বার কাউন্সিলের চট্টগ্রাম প্রতিনিধি।

বিস্তারিত পড়ুন...

চট্টগ্রাম সিটির জলাবদ্ধতা নিরসনে নতুন পরিকল্পনা

images/news/22-1-2017/ctgmaster.pngবাস্তবায়ন করা যাচ্ছে  না জলাবদ্ধতা কমাতে নেয়া চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের মাস্টারপ্ল্যান। ফলে নতুন করে পরিকল্পনা করছে ওয়াসা। প্রস্তাবিত এ প্ল্যানে খাল-নালার ধারণক্ষমতা বাড়ানো, পানি চলাচলে প্রতিবন্ধকতা দূর করাসহ বেশ কয়েকটি সুপারিশ রয়েছে।

বিস্তারিত পড়ুন...

চাঁদা না পেয়ে রাঙামাটিতে ট্রাকে দুর্বৃত্তদের আগুন

চাঁদা দাবি করে না পেয়ে মালবাহী ট্রাকে দুর্বৃত্তদের আগুন, পরে পর্যটকবাহী চারটি বাসে হামলা-লুটপাট। এ ঘটনার জেরে পরিবহন শ্রমিক-মালিকদের বিক্ষোভে সোমবার দিনভর এক প্রকার অচল ছিল রাঙামাটি শহর।

বিস্তারিত পড়ুন...

অস্থির চট্টগ্রামের চালের বাজার

 images/news/21-1-2017/ctygrice.jpgএ যেন তুঘলকি কারবার। চালের পর্যাপ্ত মজুদ ও বাম্পার ফলনের ঘোষণা স্বত্বেও অস্থির চট্টগ্রামের চালের বাজার। পাইকারীতে চাল ভেদে বস্তা প্রতি ১৫০ থেকে ৪০০ আর খুচরাতে কেজি প্রতি ৪ থেকে ৬ টাকা পর্যন্ত দাম বৃদ্ধি পেয়েছে। যাতে নাভিশ্বাস উঠছে ক্রেতাদের। তবে এজন্য ব্যবসায়ীরা দুষছেন মিলারদের সিন্ডিকেটকে।

বিস্তারিত পড়ুন...

সিডিএ স্কুলে বাড়তি ফি নেওয়ার অভিযোগ

images/news/23-1-2017/cdat.jpgচট্টগ্রামের চান্দগাঁও সিডিএ স্কুল এন্ড কলেজে সরকারি নির্দেশনা অমান্য করে শিক্ষার্থীদের কাছ থেকে পুন:ভর্তি ফিসহ বাড়তি টাকা নেয়ার অভিযোগ করেছেন অভিভাবকরা।

বিস্তারিত পড়ুন...

ফুলের গ্রাম চরখাগরিয়া

লাল, হলুদ, বেগুনী বা নীল। নানা ফুলের সমারোহ এখন চট্টগ্রামের সাতাকানিয়ার চরখাগড়িয়ার মাঠজুড়ে। যাকে সবাই ফুলের গ্রাম হিসেবেই চেনে।

বিস্তারিত পড়ুন...

চট্টগ্রাম বিমানবন্দরে ১৬ লাখ টাকার স্বর্নের বার জব্দ

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে স্বর্ণের বারসহ একযাত্রীকে আটক করা হয়েছে।

বিস্তারিত পড়ুন...

নির্মাণ হচ্ছে মিরসরাই-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক

চট্টগ্রামের মিরসরাই থেকে কক্সবাজার পর্যন্ত মেরিন ড্রাইভ সড়ক নির্মাণের প্রক্রিয়া চালাচ্ছে সরকার। যার এক পাশে থাকবে বিশাল সমুদ্রের নৈর্সগিক সৌন্দর্য।

বিস্তারিত পড়ুন...

স্কুল ভর্তিতে অতিরিক্ত ফি আদায় অব্যাহত

সরকারি নির্দেশনা আর তদারকি সত্বেও চট্টগ্রামে বিভিন্ন স্কুলে চলছে ভর্তিতে অতিরিক্ত ফি আদায়। এক্ষেত্রে অভিনব খাত আর নানা নামে বেশী ফি আদায়ের অভিযোগ উঠেছে।

বিস্তারিত পড়ুন...

রোহিঙ্গা পাচারের নেপথ্যে কারা?

images/news/20-1-2017/ctgro.pngপাচারের সময় একদিনে ১৬ রোহিঙ্গা আটক হওয়ায়; আবারো আলোচনায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর। সংশ্লিষ্টরা বলছেন, সম্প্রতি ওমরাহ-হজ-ভিসা নিয়ে সক্রিয় পাচারকারীরা।

এই অপতৎপরতায় লিপ্ত অন্তত ১১ ব্যক্তি ও ৩টি এজেন্সির নাম উঠে এসেছে গোয়েন্দা সংস্থার তদন্তে।

বিস্তারিত পড়ুন...