মানসিক নির্যাতনেই আত্মহত্যা করেন মডেল জয়া শীল | চট্রগ্রাম 24

CHANNEL 24



Back প্রচ্ছদ চট্রগ্রাম 24 মানসিক নির্যাতনেই আত্মহত্যা করেন মডেল জয়া শীল

মানসিক নির্যাতনেই আত্মহত্যা করেন মডেল জয়া শীল

ভালোবেসে বিয়ে করেছিলেন উঠতি মডেল জয়া শীল।

কিন্তু স্বামী-শ্বশুরবাড়ির লোকজনের অপমান আর মানসিক নির্যাতন সইতে না পেরে আত্মহননের পথ বেছে নেন চট্টগ্রামের এই তরুণী। তার আগে মৃত্যুর জন্য স্বামীসহ কয়েকজনকে দায়ী করে লিখে যান চিরকুট।

এ ঘটনায় আটজনকে আসামী করে মামলা হলেও দু'সপ্তাহেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মেয়ের মৃত্যুর জন্য দায়ীদের বিচার চান স্বজনরা। জয়া শীল। বিনোদন জগতে যার পরিচিচি জ্যাকুলিন মিথিলা নামে। গত ৩ ফেব্রুয়ারী চট্টগ্রামের গোসাইলডাঙ্গায় নিজ বাসায় আত্মহত্যা করেন এই উঠতি মডেল।

আত্মহননের আগে, একটি চিরকুটে মৃত্যুর জন্য স্বামীসহ শ্বশুরবাড়ির সবাইকে দায়ি করে যান জয়া। যাতে তাদের বিরুদ্ধে বিভিন্ন সময় মানসিক নির্যাতনের অভিযোগ আছে। মেয়ে হারানোর এ শোক কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না জয়ার মা তাপসী শীল।

তার দাবি জয়াকে আত্মহত্যা করতে বাধ্য করেছে শ্বশুরবাড়ির লোকজন। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কৃষি বিভাগে কর্মরত উৎপলের সাথে গেলো সাত বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল জয়ার। গেলো নভেম্বরে আদালতে বিয়ে করেন তারা। কিন্তু তা মেনে না নিয়ে তাকে ছেড়ে দিতে চাপ প্রয়োগ করতে থাকে উৎপলের পরিবার।

এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে জয়ার স্বামী, শাশুড়িসহ আটজনের বিরুদ্ধে থানায় মামলা করলেও এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তাদের গ্রামের বাড়ি ফটিকছড়ি হলেও সেখানে কেউ থাকেনা। এরবাইরে আর কোন ঠিকানাও নেই পুলিশের কাছে।চট্টগ্রামে বেড়ে উঠলেও সম্প্রতি ঢাকায় শোবিজ ভুবনে পা রাখেন জয়া। আলোচনায় আসেন বেশ কয়েকটি আইটেম গানে অভিনয় করে।