'দুই শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা' | নিউজ 24

CHANNEL 24



Back প্রচ্ছদ নিউজ 24 'দুই শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা'

'দুই শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা'

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায়, দুই সন্তানকে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন মা। ময়নাতদন্তের পর এমন ধারণার কথা জানিয়েছেন, চিকিৎসক।

তিনি বলেন, ওই নারীর গলায় ফাঁস নেয়ার চিহ্ন রয়েছে। এদিকে পুলিশ বলছে, পারিবারিক কলহ অথবা আর্থিক টানাপোড়েনের কারণে এ ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।

মঙ্গলবার, রাজধানীর দারুস সালাম এলাকার একটি বাসা থেকে, দুই সন্তান ও মায়ের মরদেহ উদ্ধার  করে পুলিশ। বুধবার সকালে তাদের ময়নাতদন্ত হয় ঢাকা মেডিকেলে। পরে চিকিৎসক জানান, ছয় বছরের মেয়ে শামীমা ও তিন বছরের শিশু আব্দুল্লাহর গলায় ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। আর মায়ের গলায় রয়েছে ফাঁস নেয়ার দাগ। ফলে প্রাথমিকভাবে চিকিৎসকের ধারণা, দুই সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই দুই শিশুর বাবা শামীম হোসেনকে আটক করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা, পারিবারিক কলহ অথবা আর্থিক টানাপেড়েনের কারণে এ ঘটনা ঘটেছে।

পুলিশ বলছে, মঙ্গলবার দুপুরে যখন ঘরের দরজা ভেঙে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়, তখন সেখানে একটি সুইসাইড পাওয়া যায়; যেখানে ওই নারী লিখেছেন, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।