হকি ফেডারেশনের অব্যবস্থাপনা ফের প্রকট | স্পোর্টস 24

CHANNEL 24



Back প্রচ্ছদ স্পোর্টস 24 হকি ফেডারেশনের অব্যবস্থাপনা ফের প্রকট

হকি ফেডারেশনের অব্যবস্থাপনা ফের প্রকট

  images/news/11-1-2017/hocky.png

হকির খবর। ফেডারেশনের অব্যবস্থাপনা আবারো প্রকট হয়ে দেখা দিয়েছে। পুরনো পাওনা না দেয়ায় জাতীয় দলকে অনুশীলনের সুযোগ দেয়নি বিকেএসপি। বিকল্প ভেন্যু মওলানা ভাসানী স্টেডিয়ামেও খেলোয়াড়দের থাকা-খাওয়ার ব্যবস্থা ছিলনা। এমনকি জাতীয় দলের ক্যাম্প সম্পর্কে ন্যাশনাল টিম ম্যানেজমেন্ট কমিটিও জানে না বলে অভিযোগ আছে।

অব্যবস্থাপনার সঙ্গে পূর্বপরিচিত হকি ফেডারেশন। তারই আরেকটি মঞ্চায়ন হলো মঙ্গলবার।

বিশ্ব হকি লিগের দ্বিতীয় রাউন্ডের জন্য ২৮ খেলোয়াড়কে বিকেএসপির আবাসিক ক্যাম্পে ডেকেছিল ফেডারেশন। কিন্তু পাঁচ লাখ টাকা পাওনা থাকায় ক্যাম্প করতে দেয়নি বিকেএসপি। তাই বিকল্প ভেন্যু হকি স্টেডিয়াম।

যদিও সেখানেও খেলোয়াড়দের থাকা ও খাওয়ার ব্যবস্থা নেই। তাই রিপোর্ট করে ব্যাগ নিয়ে আবারো বাসায় ফিরতে হলো জিমি, চয়নদের। জাতীয় দলের ক্যাম্প, অথচ জানেনা ন্যাশনাল টিম ম্যানেজমেন্ট কমিটিও।

জার্মান কোচ অলিভার কার্টজের পরামর্শ অনুযায়ী ৪ জানুয়ারি ক্যাম্প শুরুর কথা ছিল। বিকেএসপিতে অ্যাথলেটিক্স কোচ আব্দুল্লাহ হেল কাফির অধীনে ফিটনেস ট্রেনিং করার পরামর্শও দিয়েছিলেন। কিন্তু তাতো হয়ইনি উল্টো অনিশ্চিত হয়ে গেলো ক্যাম্প।

বুধবার সমস্যা সমাধানের চেষ্টায় সফল হলে অনুশীলন শুরু হবে বৃহস্পতিবার।

তিন সপ্তাহ অনুশীলন শেষে ফেব্রুয়ারির শুরুতে দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা হকি দলের। মার্চে ঢাকায় বসবে বিশ্ব হকি লিগের দ্বিতীয় রাউন্ড।

downloadLink; ?>