বাণিজ্য মেলায় নজর কাড়ছে রান্নায় ব্যবহৃত পন্য সামগ্রী | বিজনেস 24

CHANNEL 24

Back প্রচ্ছদ বিজনেস 24 বাণিজ্য মেলায় নজর কাড়ছে রান্নায় ব্যবহৃত পন্য সামগ্রী

বাণিজ্য মেলায় নজর কাড়ছে রান্নায় ব্যবহৃত পন্য সামগ্রী

বাণিজ্য মেলায় পণ্য কেনায় ক্রেতার পছন্দের শীর্ষে থাকে রান্নায় ব্যবহ্নত বিভিন্ন সামগ্রী।

ক্রেতাদের নজর কাড়তে প্যাভিলিয়ন ও স্টলগুলোতে প্রদর্শন করা হচ্ছে বিভিন্ন ডিজাইনের পাতিল, প্রেসার কুকার, চামুচ, হটপট সহ নানা ধরনের সামগ্রী।

তবে দাম নিয়ে অনেক ক্রেতারই রয়েছে অভিযোগ। শুক্র ও শনিবার মেলা জমজমাট থাকলেও রোববার সে তুলনায় ক্রেতা-দর্শনার্থীর সংখ্যা ছিল কম। একই জায়গায় দেশী বিদেশী বিভিন্ন পণ্যের সমাহার, বাণিজ্য মেলায়।

মেলার মূল গেট দিয়ে প্রবেশ করলেই ডানে এবং বামে দেখা মিলবে রান্নার কাজে ব্যবহৃত বিভিন্ন পণ্যের প্যাভিলিয়ন। আর তার পাশেই মেলার দেয়াল ঘেষে এই পণ্যগুলোর ছোট ও মাঝারী স্টল।

দিনের শুরুর দিকে এই প্যাভিলিয়নগুলোতে ক্রেতাদের তেমন ভীড় না থাকলেও ধীরে ধীরে বাড়তে শুরু করে ক্রেতা সমাগম। বিভিন্ন আকারের পাতিল, প্রেসার কুকার, হটপট, ফ্রাই প্যান, চামুচসহ রান্নাসংশ্লিষ্ট বিভিন্ন পণ্য এসব স্টলগুলোতে। তবে পণ্যের বৈচিত্রতা থাকলেও দাম নিয়ে রয়েছে অনেকেরই অভিযোগ।

এই প্যাভিলিয়ন ও স্টলগুলোতে ৫০ টাকা থেকে শুরু করে রয়েছে হাজার টাকার পণ্য। কোন কোন দামী পণ্যের সাথে দু একটি ছোট পণ্য দেয়া হচ্ছে ফ্রিতে।

পণ্যের পরিচিতির জন্য এই মেলাকে একটি বড় প্ল্যাটফর্ম হিসেবে দেখছেন ব্যবসায়ীরা। শুক্র ও শনিবার ক্রেতাদের ভীড় থাকলেও রোববার সে তুলনায় মেলায় ক্রেতাদের আনাগোনা ছিল কম।