728x90

এফডিসি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন জনপ্রিয় শিল্পীরা 

একের পর এক ঘটনায় বিএফডিসি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন দেশের জনপ্রিয় নবীণ-প্রবীণ শিল্পীরা। শাকিব খান থেকে শুরু করে মৌসুমী-ওমর সানী কিংবা অমিত হাসান। 

একরাশ অভিমান নিয়ে চলচ্চিত্রের প্রাণকেন্দ্রে আর না আসার ঘোষণা দিয়েছেন তারা। যাদের সাথে সবশেষ যোগ হয়েছে নায়ক রাজের পরিবার। এক অস্থির সময় পার করছে বাংলা চলচ্চিত্র। দেশের বাজার যখন দখল করছে ভিনদেশি চলচ্চিত্র তখন নানা কারণে দেশীয় সিনেমা থেকে মুখ ফিয়ে নিচ্ছেন জনপ্রিয় নবীণ-প্রবীণ শিল্পীরা।  

নির্মাতাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় গত ২৪ এপ্রিল শাকিব খানকে বয়কট করে পরিচালক সমিতি। পরে সংগঠনটির সাথে চলচ্চিত্র সংশ্লিষ্ঠ আরো ১২টি সমিতি সহমত পোষণ করলে ২৯ এপ্রিল অনির্দিষ্টকালের জন্য বয়কট করা হয় কিং খানকে। এমন স্বিদ্ধান্তের এক দিনের মাথায় নায়ক আলমগীরের তত্ত্বাবধানে পরিচালক সমিতিতে এসে ক্ষমা চান শাকিব খান। 

এই ঘটনার এক সপ্তাহ না পেরুতেই এফডিসিতে অপদস্ত হন শাকিব খান। গত ৫ মে শিল্পী সমিতির নির্বাচনের রাতে হামলা চালানো হয় তার উপর। যার সুরাহা হয়নি আজও। শিল্পী সমিতির নির্বাচনে অবিচার করা হয়েছে সভাপতি পদপ্রার্থী ওমর সানীর সাথে। সংবাদ সম্মেলনে এমন অভিযোগ এনে চোখের জলে এফডিসি ছাড়েন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। একই ঘটনায় এফডিসিতে আর না আসার ঘোষনা দেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী অমিত হাসানও। 

এই যখন বাস্তবতা, তখন নির্মাতাদের নিয়ে আপত্তির মন্তব্যের অভিযোগে ১৪ মে বাপ্পারাজকে চিঠি দেয় পরিচালক সমিতি। যা মেনে নিতে পারেনি রাজ্জাক। তাই অভিমানে ঘোষণা দিয়েছেন এফডিসির সাথে আর কোন সম্পর্ক রাখবে না নায়ক রাজ পরিবার।  

চলচ্চিত্রের এই সঙ্কটময় মুহুর্তে শিল্পীদের এমন ঘোষণা বাংলা সিনেমার জন্য অশনি সংকেত বলে মনে করেন সংশ্লিষ্ঠরা। সব অভিমান ভুলে আবারো এক হয়ে কাজ করবে শিল্পী-নির্মাতারা। ফিরিয়ে আনবে বাংলা চলচ্চিত্রের হারানো গৌরব এমনটাই প্রত্যাশা সবার। 

 

 

 

 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: info@channel24bd.tv
Newsroom: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save