প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে "হ্যারি অ্যান্ড মেগান: আ রয়্যাল রোমান্স" সিনেমা। রাজকীয় এই বিয়ের এক সপ্তাহ আগে, আগামী ১৯ মে ছবিটি প্রচারিত হবে, মার্কিন টেলিভিশন 'লাইফ-টাইমে'। মুভিটি নির্মাণ করেছেন, বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ নাগরিক মেনহাজ হুদা।

যুবরাজ বলে কথা। তাই, তার বিয়ের আয়োজন নিয়ে রীতিমতো সাজ সাজ রব ব্রিটিশ রাজপরিবারে। নভেম্বরে আংটি বদল করেন প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মার্কল। ডায়ানাপুত্র আর সাবেক মার্কিন অভিনেত্রীর বিয়ে নিয়ে উত্তেজনাও তুঙ্গে।

বসে নেই হলিউডপাড়া। যুবরাজ আর অভিনেত্রীর প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে "হ্যারি অ্যান্ড মেগান : আ রয়্যাল রোমান্স"। সম্প্রতি যার দুটি ট্রেইলারও মুক্তি পেয়েছে।

এই চলচ্চিত্রে, হ্যারি ও মেগানের চরিত্রে দেখা যাবে, মুরে ফ্রেজার ও পারিসা ফিৎজ হেনলিকে। ব্রিটেনের আলোচিত এ জুটির প্রথম ডেটিং থেকে শুরু করে, গণমাধ্যমে প্রেমের খবর ফাঁস, সবই থাকছে মুভিতে।

হ্যারি-মেগানের ভিন্নভিন্ন দৃষ্টিকোণ থেকে চিত্রনাট্য লিখেছেন, টেরেন্স কোলি ও স্কারলেট লেসি। মুভিটি পরিচালনা করেছেন, বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ মেনহাজ হুদা। ২০০৬ সালে কিডাল্টহুড মুভি পরিচালনা করে খ্যাতি কুড়িয়েছেন, তিনি।

এরআগে, প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের প্রেমকাহিনী নিয়েও একটি মুভি প্রদর্শিত হয়, লাইফটাইমে; যাতে অভিনয় করেন নিকো এভারস-সুইন্ডেল ও ক্যামিলা লাডিংটন।

উইনসোর ক্যাসেলের জর্জ চ্যাপেলে, ১৯ মে আয়োজব করা হবে, বহুল আলোচিত এ রাজকীয় বিয়ে। এর এক সপ্তাহ আগে ১৩ মে মুক্তি পাচ্ছে "হ্যারি অ্যান্ড মেগান : আ রয়্যাল রোমান্স"।

Last modified on 15-04-2018 01:37:51 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save