শ্রীদেবীর মৃত্যু রহস্য: কাছের মানুষ অনেকেই একে হত্যাকান্ড বলছেন

বলিউড তারকা শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে উঁকি-ঝুঁকি দিচ্ছে নানান প্রশ্ন। দুবাই কর্তৃপক্ষ একে দুর্ঘটনাজনিত মৃত্যু বললেও; তা মানতে নারাজ এ অভিনেত্রীর কাছের অনেকে। তারা বলছেন, মদ্যপানের অভ্যাসই ছিল না শ্রীদেবীর। এমনকি শারীরিক কোনো অসুস্থতাও ছিলো না তাঁর। তাই বাথটাবের মতো অল্প পানিতে ডুবে মৃত্যুকে হত্যাকাণ্ড বলছেন তারা।

বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর আকস্মিক মৃত্যু জন্ম দিয়েছে অনেক প্রশ্নের। তাঁর মৃত্যুকে রহস্যজনক বলছেন অনেকেই।

দুবাইয়ের ফরেনসিক রিপোর্ট বলছে, দুর্ঘটনাবশত বাথরুমের বাথটাবের পানিতে পড়ে মৃত্যু হয় এ বলিউড অভিনেত্রীর। তাঁর রক্তের নমুনায় মেলে অ্যালকোহলও। তবে এমন যুক্তি মানতে নারাজ পারিবারিক বন্ধুরা। তাদের দাবি, মদ্যপানের অভ্যাস ছিলোনা শ্রীদেবীর। অসুস্থও ছিলেনান শ্রীদেবী।

শ্রীদেবীর মদ্যপানের অভ্যাস নেই। তাহলে কিভাবে তাঁর রক্তে অ্যালকোহল আসলো। আর বাথটাবের মতো অল্প পানিতে কিভাবে ডুবে মরে কেউ। তাকে আসলে হত্যা করা হয়েছে।

দুবাইয়ের হোটেল বাথরুম থেকে শ্রীদেবীর মরদেহ প্রথমে কে উদ্বার করেছিলো তা নিয়েও রয়েছে ধোঁয়াশা। মৃত্যুর ঠিক আগের দিনই স্বামী বনি কাপুরের ভারতে যাওয়া এবং কয়েক মুহূর্ত আগে দুবাইয়ে ফিরে আসা নিয়েও দাঁনা বেঁধেছে অনেক প্রশ্ন।

সৌন্দর্য বাড়াতে বারবার অস্ত্রোপচারকেও শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ী করছেন কেউ কেউ। ৫৬ বছরের জীবনে এ অভিনেত্রী নাকি অস্ত্রোপচারই করিয়েছেন ২৯ বার। গুঞ্জন উঠেছে, এতেই শরীরের উপর নিয়ন্ত্রন কমে দুর্ঘটনায় মৃত্যু হয় চাঁদনী খ্যাত এ বলিউড তারকার।

বলিউডের প্রথমসারির নায়িকার রহস্যজনক মৃত্যু এই প্রথম নয়। মধুবালা, মিনাকুমারি থেকে শুরু করে দিব্যা ভারতী, জিয়া খানের মতো তারকাদের আকস্মিক মৃত্যু নিয়ে প্রশ্ন থেকে গেছে আজও। 

Last modified on 28-02-2018 01:38:06 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save