রূপালি পর্দায় আর দেখা যাবে না শাকিব-অপু জুটি

আয়োজনের শুরুতেই চলচ্চিত্রের গল্প তাদের শুরুটা ২০০৬ সালে। প্রথম থেকেই নির্মাতাদের আশ্রয়স্থলে পরিণত হয় এই জুটি।

তাইতো একসাথে তাদের অভিনীত ছবির সংখ্যাটা ৭০। তবে হতাশার কথা, আগামিতে হয়তো রূপালি পর্দায় আর দেখা যাবে না তাদের রসায়ন। এমনটাই জানিয়েছেন শাকিব খান। তিনি বললেন, সন্তান-সংসার নিয়েই এখন ব্যস্ত থাকতে হবে অপুকে। বড় পর্দার এমন ক্রান্তিলগ্নে কোটি টাকার কাবিনে দস্তখত করেন দুই তরুন-তরুনী শাকিব খান-অপু বিশ্বাস। আর জুটি হিসেবে অভিষেকেই হয়ে ওঠেন আশার বাতি। এরপর রুপালী পর্দা জুড়ে যেনো শুধুই, দর্শক হৃদয় জয়ের গল্প। বলা হয় রাজ্জাক-কবরী, আলমগীর-শাবানা, জাফর ইকবাল-ববিতা কিংবা সালমান শাহ-মৌসুমী জুটির সবশেষ সংস্করণ শাকিব খান-অপু বিশ্বাস। 

তবে ২০০৬ থেকে যে যাত্রার শুরু তা যেনো হঠাৎই থমকে যায় ২০১৬ তে এসে। যদিও এই ১১ বছরে তারা জুটি বেঁধে পর্দায় এসেছেন প্রায় ৭০টি ছবিতে। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি সম্রাট। এরপর ১০ মাসের জন্য অন্তরালে চলে যান অপু বিশ্বাস। যখন ফিরলেন তখন বিয়ের খবরের পাশাপাশি সাথে নিয়ে এলেন আরেক সম্রাট ছয় মাসের সন্তান আব্রাহামকে। তাক করলেন অভিযোগের আঙুল।  

প্রায় ২৫ ঘন্টার র্তক-বিতর্কের পর  অবসান হলো জল্পনা-কল্পনার। রিল লাইফের নায়ক-নায়িকা জুটি হলেন রিয়েল লাইফেও। অপু বিশ্বাস পেলেন স্ত্রীর অধিকার আর আব্রহাম খান জয় করলো বাবা শাকিব খানকে। অনেক কিছু মিললেও অনেক কিছুই যে থেকে যায় গরমিলেই। তাইতো বিষয়টি এই ঘর এই সংসার হলেও বাংলা চলচ্চিত্রে তা যেনো কালো মেঘের ছায়া। কারণ বিশ্বাসকে নিয়ে পর্দায় আর না আসার ঘোষণা খান সাহেবের।

তাহলে কি আর রূপালি পর্দায় দেখা যাবে না সময়ের জনপ্রিয় এই জুটিকে ? শাকিবের ভাষায় সংসার থাকুক সংসারেই সিনেমায় আর বসতি নয়। এদিকে শাকিবের এমন স্বিদ্ধান্তে কপাল জুড়ে চিন্তার বলিরেখা চলচ্চিত্র সংশ্লিষ্টদের। সিনেমায় থাকে জীবনের গল্প তবে সিনেমা মানেই জীবন নয়। তাই সবারই প্রত্যাশা ভালো থাকুক জীবন, এগিয়ে যাক সিনেমাও। 

 

 

Last modified on 02-05-2017 05:12:44 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save