Thursday, November 23, 2017

যুক্তরাষ্ট্রে হয়ে গেলো অ্যানুয়াল কান্ট্রি মিউজিক অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডস

যুক্তরাষ্ট্রের টেনসেসের নেসভিলে হয়ে গেলো; অ্যানুয়াল কান্ট্রি মিউজিক অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডস। এটি ছিলো সিএমএ অ্যাওয়ার্ডসের ৫১তম আসর। যেখানে পুরস্কৃত করা হয়েছে বছরের সেরা গায়ক, গায়িকসহ সংগীতের ১৩টি বিভাগের কলাকুশলীদের। এবারের আয়োজনের মূল আর্কষণ ছিলো শিল্পী ব্রেড প্রিসলি ও ক্যারি আন্ডারউডের উপস্থাপনা।

ব্রেড পিসলি, লুক ব্রায়েন, জন পার্ডি, কিথ আরবানের মতো জনপ্রিয়সব শিল্পীদের পারফর্মেন্সে আলোকিত সিএমএ অ্যাওয়ার্ডের ৫১তম আসর।

আয়োজনের সবচেয়ে বড় সম্মাননাটি গেছে শিল্পী গার্থ ব্রুক্সের ঘরে। ষষ্ঠবারের মতো ইন্টারটেইনার অফ দ্যা ইয়ারের খেতাব জীতেছেন তিনি।

ফর্ম আ রুম ভলিয়মের জন্য বর্ষসেরা অ্যালবামের পুরস্কারটি জিতেছেন শিল্পী ক্রিস স্টেপেলটন। এছাড়াও বর্ষসেরা পুরুষ গায়কের খেতাব জিতে নিয়েছেন এই শিল্পী। ম্যারিন মরিস ও ক্যারি আন্ডারউডকে পেছনে ফেলে শিল্পী মিরিন্ডা লেমবার্ট হয়েছেন ফিমেল ভোকালিস্ট অফ দ্যা ইয়ার।

টেইলার সুইফটের লেখা বেটার ম্যান গানের জন্য সং অফ দ্যা ইয়ার হয়েছে লিটেল বিগ টাউন। ছয় সদস্যের এই দলটির ঝুলিতে গিয়েছে ভোকাল গ্রুপ অফ দ্যা ইয়ারের পুরস্কারও। আর কিথ আরবান ব্লু এইন্ট ইউর কালার গানের জন্য পেয়েছেন সেরা এককের স্বীকৃতি।

ইটস এইন্ট মাই ফল্ট গানের জন্য বর্ষসেরা মিউজিক ভিডিওর পুরস্কারটি গেছে ব্রাদারস অসবর্নের ঝুলিতে। বছরের ভোকাল ডুও অফ দ্যা ইয়ারও হয়েছে দলটি। আর শিল্পী জন পার্ডি পেয়েছেন নিউ আর্টটিস্ট অফ দ্যা ইয়ারের স্বীকৃতি।

আয়োজনের ৫১ তম আসরে সেরা মিউজিসিয়ানের পুরস্কারটি পেয়েছেন ম্যাক ম্যাকানলি।

Last modified on 11-11-2017 12:53:53 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save