Thursday, November 23, 2017

নতুন ছবি মুক্তির আশায় বুক বাঁধছেন হল মালিকরা

কথায় আছে শেষ ভালো যার, সব ভালো তার। আর তাইতো বছরের শেষ মাসটি নিয়ে যেমন আশায় বুক বাঁধছেন হল মালিকরা।

তেমনি ব্যবসায়িক সাফল্যের আশায়, প্রযোজকদের প্রত্যাশার পারদ বেশ উঁচুতে। কারণ আসছে ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় আছে ৮ থেকে ১০টির মতো। সিনেমা সংশ্লিষ্ঠদের মতে, জাঁকজমকভাবেই বিদায় নিচ্ছে ২০১৭ সালটি। ডিসেম্বরের প্রথমদিন প্রেক্ষাগৃহে আসবে তৌকীর আহমেদের চলচ্চিত্র 'হালদা'। চট্টগ্রামের হালদা নদী ও নদী পাড়ের মানুষের জীবনধারা নিয়ে তৈরি ছবিটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, তিশা ও মোশাররফ করিম। পরের সপ্তাহে আলোর মুখ দেখবে দেবাশীষ বিশ্বাসের নতুন ছবি "চল পালাই"। ৮ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, শিপন, তমা মির্জা ও আহমেদ শরীফ।  

১৫ ডিসেম্বর মুক্তি পাবে বছরের আলোচিত ছবি, 'অন্তর জ্বালা'।  জায়েদ খান ও পরী মণি অভিনীত ছবিটির গল্প এগিয়েছে, প্রয়াত নায়ক মান্নাকে ঘিরে। মালেক আফসারী পরিচালিত ছবিটি প্রায় ১৭৫টি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ভালো থাকো, ইনোসেন্ট লাভ এবং আখি ও তার বন্ধুরা। ২২ ডিসেম্বর মুক্তির মিছিলে আছে এই ৩টি ছবি। জাকির হোসেন রাজু পরিচালিত ভালো থেকো ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ ও তানহা। প্রেমের গল্পেই এগিয়েছে ছবিটির কাহিনী। একই দিন মুক্তির মিছিলে থাকা আরেক ছবি আঁখি ও তার বন্ধরা। 

দেশের শিক্ষা ব্যবস্থা আর প্রতিবন্ধী শিশুর চলার পথের প্রতিবন্ধকতাকে উপজীব্য করে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন; মোরশেদুল ইসলাম। এদিন পরী মণি ও জেফ অভিনীত ইনোসেন্ট লাভ ছবিটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে। চলতি বছরের শেষ ছবি হিসেবে ২৯ ডিসেম্বর মুক্তি পাবে ছোট পর্দার নির্মাতা বদরুল আনাম দৌদের প্রথম চলচ্চিত্র 'গহীন বালুচর'। নবাগত মুন, তানভীর ও নীলার পাশাপাশি ছবিতে আছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবুর মতো পরিক্ষিত শিল্পীরা।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save