Thursday, November 23, 2017

আসছে সালমান-ক্যাটরিনার 'টাইগার জিন্দা হ্যায়' 

আবারও টাইগার, আবারও সালমান-ক্যাটরিনা। এক থা টাইগারের পর এবার ধুন্দুমার অ্যাকশন নিয়ে বড় পর্দায় আসবার অপেক্ষায় টাইগার জিন্দা হ্যায়। 

ছবি জুড়ে শুধুই কি অ্যাকশন, নাকি রোমান্সও আছে কিছু ? এই উত্তরের জন্য অপেক্ষা যে করতেই হবে দর্শক, তবে ট্রেলারের জন্য কোনো অপেক্ষা নয়। ৭ নভেম্বর ইউটিউবে প্রকাশ পেয়েছে 'টাইগার জিন্দা হ্যায়'র ট্রেলার। পাঁচ বছরের বিরতি দিয়ে আবারও রূপালি পর্দায় টাইগার। ২০১২ সালে মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির চলচ্চিত্র 'এক থা টাইগার'। ছবিটির ব্যাপক সাফল্যের এবার আসছে এর সিক্যুয়াল 'টাইগার জিন্দা হ্যায়'। 

প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও নায়ক-নায়িকা হিসেবে আছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে বদলে গেছে পরিচালক। 'এক থা টাইগার' কবীর খান পরিচালনা করলেও 'টাইগার জিন্দা হ্যায়' নির্মাণ করেছেন আলি আব্বাস জাফর। আগামী ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে 'টাইগার জিন্দা হ্যায়'। তার আগে ছবির প্রচারে মঙ্গলবার ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। তিন মিনিটের বেশি এই ট্রেলারে উঠে এসেছে আন্তর্জাতিক জঙ্গিগোষ্ঠীর হাত থেকে ২৫ নার্সকে উদ্ধারের বিষয়টি। সালমান খানের শ্বাসরুদ্ধকর এই উদ্ধার অভিযানের এক পর্যায়ে জড়িয়ে পড়ে ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তান। তাদের পক্ষ থেকে মিশনে পাঠানো হয় জয়ারূপী ক্যাটরিনা কাইফকে। এভাবেই দুষ্টের দমন আর টাইগার-জয়ার প্রেমের উপাখ্যানে এগিয়েছে 'টাইগার জিন্দা হ্যায়ে'র গল্প। সালমান খানের সবশেষ ছবি 'টিউবালইট'র ব্যবসায়িক ক্ষতি কতোটা পুষিয়ে নিতে পারবে 'টাইগার জিন্দা হ্যায়' ?? উত্তরটা তোলা থাকলো সময়ের কাছে। 

 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save