Thursday, November 23, 2017

ক্যালিফোর্নিয়ার হয়ে গেলো হলিউড ফিল্ম অ্যাওয়ার্ডের ২১তম আসর

দর্শক, এবার একটু চোখ ঘুরানো যাক হলিউডে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটন হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল বাৎসরিক হলিউড ফিল্ম অ্যাওয়ার্ডের ২১তম আসর। যেখানে অংশ নেন রূপালি পর্দার জনপ্রিয় সব তারকারা। এর মধ্যে কার হাতে উঠলো অ্যাওয়ার্ডস, আর কার মুখই-বা হলো ভার- চলুন তবে, এবার সেকথাই জেনে নেয়া যাক।

হলিউড ফিল্ম অ্যাওয়ার্ড- হলিউড চলচ্চিত্রের সকল শাখায় সম্মাননা দেওয়া হয় এই আয়োজনে। যেখানে থাকে সিনেমাটোগ্রাফি, এডিটিং এবং ভিজ্যুয়াল ইফেক্টসও।

সময়ের সান্নিধ্যে নব্বইয়ের দশকে শুরু হওয়া এই আয়োজন পেয়েছে জমকালো রুপ। প্রতি বছরের মত এবারো পাঁচ নভেম্বর, ক্যালিয়োর্নিয়ার বেভারলি হিলটনে বসে এর ২১তম আসর। গেল বারের মত এবারো অনুষ্ঠানটি সঞ্চালন করেছেন জেমস কর্ডেন।

২১ তম আসরে হলিউড ক্যারিয়ার এচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন গ্যারি ওল্ডম্যান। আর হলিউড অভিনেতা অভিনেত্রীর পুরস্কার গেল জেক ইলেনহাল ও কেট উইন্সলেটের ঝুলিতে। সেরা ডিরেক্টর হলেন জো রাইট।

হলিউড অ্যানিমেশন অ্যাওয়ার্ড পেয়েছে কোকো। আর হলিউডে নির্মিত, বিদেশী ভাষা ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত "ফার্স্ট দে কিল মাই ফাদার" চলচিত্রটি।
 
"দ্যা সেপ অব ওয়াটার" এর জন্য হলিউড এডিটর অ্যাওয়ার্ডে পুরস্কৃত হয়েছেন সিডনি উয়োলিনস্কি। ওয়ার অব দ্যা প্ল্যানেট অব দ্যা এপস সিনেমার দুর্দান্ত ভিজুয়াল ইফেক্টসের জন্য হলিউড ভিজুয়াল ইফেক্ট অ্যাওয়ার্ড পেয়েছেন জো লেটেরি, ডেন লেমন, ডেন ব্যারেট এবং এরিক উইনকোয়েস্ট।

কস্টিউম ডিজাইনের জন্য পুরস্কৃত হয়েছেন ডার্কেস্ট আওয়ার এবং বিউটি এন্ড দ্যা বিস্ট এর কস্টিউম ডিজাইনার জ্যাকুলিন ডুরান। আর মেকাপ এবং হেয়ার স্টাইলিং এর জন্য অ্যাওয়ার্ড পেয়েছেন জেনি শিকোর।  

Last modified on 07-11-2017 02:04:40 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save