728x90

অবশেষে জট খুললো শাকিব খান ও অপু বিশ্বাস রহস্যের

অবশেষে জট খুললো চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাস রহস্যের। বিয়ের নয় বছর পর সাত মাসের পুত্র সন্তান নিয়ে গণমাধ্যমে হাজির নায়িকা অপু বিশ্বাস। তার দাবি, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় শাকিব খানের সাথে। এদিকে, গণমাধ্যমে বিয়ের কথা স্বীকার করে শাকিব খান বলেছেন, তিনি সন্তানের দায়িত্ব নেবেন, কিন্তু অপুর নয়।

২০০৬ সালে কোটি টাকার কাবিন সিনেমার মধ্য দিয়ে চিত্রনায়ক শাকিব খানের সাথে জুটি বাঁধেন তখনকার নবাগতা অপু বিশ্বাস। তারপর থেকে একের পর এক কাজ করেন জুটিবদ্ধভাবে।

চলচ্চিত্র জগতে দীর্ঘদিন তাদের একসাথে পথচলা থেকই ঘনিষ্ঠতা। তাইতো, প্রায়ই শাকিব অপুকে নিয়ে শোনা যেতো নানা গুঞ্জন।

কিন্তু, হঠাৎ করেই গত দশ মাস ধরে আড়াল হন অপুবিশ্বাস। অন্যদিকে শাকিব খানের সঙ্গে নবাগতা নায়িকা বুললির ব্যক্তিগত ঘনিষ্টতা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছিলো চলচ্চিত্র পাড়ায়। ফলে বুবলির প্রতি তীব্র প্রতিক্রিয়াও জানান অপু।

এইসব রহস্যের জট উন্মোচন করতেই সোমবার একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাতকার দিলেন অপু বিশ্বাস। বললেন- শাকিব খানের সাথে তার বিয়ে হয়েছে আট বছর আগে। বিয়ের নাম বদলে রাখা হয় অপু ইসলাম খান। এমনকি তাদের আছে সাত মাসের ছেলেও। কিন্তু, এসব  গোপন রাখতে বলেছিলেন শাকিব।

নায়িকা বুবলির সাথেও শাকিবের ঘনিষ্টতা নিয়ে কথা বলেন অপু।

এদিকে, অপুর সাক্ষাতকার প্রচারের পরপরই গণমাধ্যমে বিয়ের কথা স্বীকার করেন শাকিব খান। সন্তানের দায়িত্ব নিতে চাইলেও, নিতে চাননি অপু বিশ্বাসের।

Last modified on 02-05-2017 04:29:59 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: info@channel24bd.tv
Newsroom: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save