Sunday, September 24, 2017

আবারও আলোচনায় অপু-বুবলীর দ্বন্দ্ব

বাংলা চলচ্চিত্রের দুই নায়িকার দ্বন্দ্বের গল্প। ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা অপু বিশ্বাস ও শবনম বুবলী।

বর্তমানে চলচ্চিত্রপাড়ার বহুল আলোচিত বিষয়গুলোর একটি, এই দুই নায়িকার দ্বন্দ্ব। যার শুরুটা হয়েছিলো গত মার্চে ফেসবুকে শাকিব-বুবলীর একটি ছবিকে কেন্দ্র করে। মাঝে কিছুদিন নীরব থাকলেও আবারো সরব হয়ে উঠেছে অপু-বুবলীর দ্বন্দ্ব। চিত্রনাট্যের শুরুটা চলতি বছরের মার্চে। শাকিব খানের সাথে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেন বুবলী। সাথে ক্যাপশনে লেখেন ফ্যামিলি টাইম। 

এই ক্যাপশনে রেগে অগ্নিশর্মা হয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে সন্তানসহ হাজির হন অপু বিশ্বাস। জানান শাকিব খান তার স্বামী। শুধু তাই নয় দাবি করেন, নায়িকা বুবলীর জন্য তার আট বছরের সংসার জীবনে শুরু হয়েছে অশান্তি। সে থেকে শুরু অপু-বুবলী দ্বন্দ্ব। সুযোগ পেলেই বাক্যবাণে একে অপরকে ঘায়েল করেন তারা। কিছুদিনের বিরতি দিয়ে আবারও জ্বলে উঠেছে অপু-বুবলীর বিরোধের ছাই চাপা আগুন। সম্প্রতি ঈদের এক টিভি অনুষ্ঠানে বুবলীকে নিয়ে হাস্যরসে মেতে ওঠেন অপু। 

এর পাল্টা জবাবে ৯ সেপ্টেম্বর ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করেন বুবলী। যেখানে ছোটলোক, ধোঁকাবাজ ও মিথ্যাবাদীসহ নানা বিশেষণের মাধ্যমে একজনের বিরুদ্ধে ক্ষোভ ও বিরক্তি প্রকাশ করেন তিনি। নাম প্রকাশ না করলেও চলচ্চিত্রের অনেকেই ধরে নিয়েছেন; অপুকে উদ্দেশ্য করেই কথাগুলো লিখেছেন বুবলী। অপু-বুবলীর দ্বন্দ্ব নিয়ে সিনিয়র শিল্পীরা বলেন, দুজন মানুষের মধ্যে মতবিরোধ বা মনোমালিন্য হতেই পারে। তাই বলে প্রকাশ্যে সেসব নিয়ে টানাহেঁচড়া কখনোই চলচ্চিত্রের ভাবমূর্তিই ক্ষুণ্ন করে বলে মনে করেন তারা। 

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save