Wednesday, September 20, 2017

সালমান শাহর মৃত্যু নিয়ে বোমা ফাটালেন মামলার দ্বিতীয় আসামি

হত্যা নাকি আত্মহত্যা? সাড়া জাগানো চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২১ বছরেও, মীমাংসা হয়নি এই রহস্যের। এ অবস্থায় নতুন করে বোমা ফাটালেন, হত্যা মামলার দুই নম্বর আসামি রুবি সুলতানা। যিনি সালমানের স্ত্রী সামিরার মামি। ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় বলেন, আত্মহত্যা নয়; সালমান শাহকে হত্যা করা হয়েছে। যার সাথে জড়িত সামিরার পরিবারের লোকজন। বাদীর আইনজীবীর আশা, এই ভিডিওর মাধ্যমে খুলবে, এই হত্যা মামলার দীর্ঘদিনের জট।

পূর্ণ দৈর্ঘ্যের চলচ্চিত্রে, স্বল্পদৈর্ঘ্যের ক্যারিয়ার। ৩ বছর ৫ মাস ১২ দিন। এই স্বল্প সময়েই দেশ কাঁপিয়েছেন, বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। 

প্রবল জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই নায়ক ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, মাত্র ২৫ বছর বয়সেই পাড়ি জমান না ফেরার দেশে। নিজ বাসায় মেলে, তার মরদেহ। পরে পরিবার হত্যা মামলা করলেও, সালমানের মৃত্যু হত্যা, নাকি আত্মহত্যা, সেই বিতর্কের ফয়সালা হয়নি আজও। যদিও মা নীলা চৌধুরী বরাবরই দাবি করে আসছেন; স্ত্রী সামিরাসহ শশুর বাড়ির লোকজনই হত্যা করেছে তার ছেলেকে।

এবার সেই রহস্যে স্পট লাইট ফেললেন, সালমান শাহ হত্যা মামলার দুই নম্বর আসামী রুবি সুলতানা। সম্পর্কে যিনি সালমানের স্ত্রী সামিরার মামী। নিজের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় তিনি বলেন, আত্মহত্যা নয়; হত্যা করা হয়েছে সালমান শাহকে। যার সাথে জড়িত সামিরার পরিবারের লোকজনই। শুধু তাই নয়; আমেরিকা প্রবাসী রুবির শঙ্কা হত্যা করা হতে পারে তাকেও। 

এ নিয়ে প্রতিক্রিয়ায় সালমানের মামা বলেন, রুবি এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি। তাই তিনি যা বলছেন, সেটাই সত্য। মামলার আইনজীবী ফারুক আহমেদ জানান, এরই মধ্যে ভিডিওটির বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তার আশা, এর মাধ্যমে খুলবে সালমান শাহ হত্যা মামলার  জট।

দুই দশক ধরে অন্ধকারে থাকা প্রিয় নায়কের মৃত্যুরহস্য এবার উন্মোচিত হবে; এমনটাই প্রত্যাশা সবার।


Last modified on 07-08-2017 07:58:02 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save