728x90

চুল কেটে স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা

কোন অপরাধ নেই। শুধু যৌতুক আর সন্দেহের বসে স্বামীর অমানবিক নির্যাতনের শিকার হতে হয়েছে, তাকে। বলছি চরম নির্মমতার শিকার কুষ্টিয়ার গৃহবধূ  সঙ্গীতার কথা। যার কাছে এখন নিরাপদ জায়গা হাসপাতালের বিছানা। চিকিৎসক বলছে, সঙ্গীতার শরীরে যথেষ্ট ক্ষত রয়েছে। পাশাপাশি মানসিক অবস্থাও ভালো না। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার সঙ্গীতা। হাসপাতালের বিছানা এখন যার কাছে স্বামীর ঘরের চেয়েও পরম নিরাপদের। মাস দেড়েক আগে, মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার সাইফুল ইসলাম সবুজের সাথে বিয়ে হয় সঙ্গীতার। কিন্তু, বিয়ের কিছুদিন পরই সুখ শব্দটা হারিয়ে যায় জীবনের পাতা থেকে। নেমে আসেছে যৌতুক আর সন্দেহের ঘোর। সাথে স্বামীর অমানবিক নির্যাতন। কখনো ডাসার আঘাত, কখনো তপ্ত সিগারেটের ছ্যাঁকা। কেটে দেয়া হয় মাথার চুলও।

একপর্যায়ে বুধবার রাতে, মানিকগঞ্জ থেকে পালিয়ে আসেন মাস্টার্স পাশ সঙ্গীতা। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।

চিকিৎসক বলছেন, শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্নের পাশাপাশি মানসিক ভাবেও ভেঙে পড়েছে সঙ্গীতা। সেরে উঠতে সময় লাগবে। এমন নির্যাতনের চিহ্ন দেখে বাকরুদ্ধ সঙ্গীতার স্বজন ও এলাকাবাসী। দাবি উঠেছে, দোষীদের সর্বোচ্চ সাজার।

যদিও সঙ্গীতাকে নির্যাতনের বিষয়টি বেমালুম অস্বীকার করেছে, অভিযুক্ত সবুজ। তবে, অভিযোগের ভিত্তি দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: info@channel24bd.tv
Newsroom: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save