দুই সিটি নির্বাচন: মেয়র প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন, রিটার্নিং কর্মকর্তা। সকাল ১০টার দিকে বিকেল ৫টা পর্যন্ত হয়, মনোনয়নপত্র যাচাই-বাছাই। এই কার্যক্রম চলবে, আগামীকালও। প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে ১৭ থেকে ১৯ এপ্রিলের মধ্যে আপিল করা যাবে।

 

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে চলছে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই।সকাল ১০টায় খুলনার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে শুরু হয় এই কার্যক্রম। যাচাই-বাছাই শেষে মেয়রপদের ৫জন প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এ সময় প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন তাদের প্রতিনিধি, ব্যাংক কর্মকর্তা, আয়কর বিভাগ ও পুলিশের প্রতিনিধিরা।
এরপর শুরু হয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই। এদিকে, গাজীপুর সিটি নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হয় বঙ্গতাজ অডিটোরিয়ামে, রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয়ে। এ সময় ৭জন মেয়রপ্রার্থীর প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়। এ সময় স্বতন্ত্র মেয়রপ্রার্থী আফসার উদ্দিনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়। এদিকে প্রয়োজনীয় কাগজপত্র জমা না দেয়ায়, দুজনের প্রার্থীতা স্থগিত রয়েছে। যাচাই-বাছাই কার্যক্রম চলবে আগামীকালও। কারও প্রার্থিতা বাতিল হলে আপিল করা যাবে ১৭ থেকে ১৯ এপ্রিল পর্যন্ত।

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save