নাটোরে শিশু ধর্ষণ, প্রভাবশালীর কারসাজিতে মিথ্যা রিপোর্টের অভিযোগ

নাটোরের বড়াইগ্রামে ৯ বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয় আসামী মাহবুবুর রহমান।

ঘটনার সত্যতাও স্বীকার করে সে। কিন্তু মেডিকেল রিপোর্টে বলা হয়, ধর্ষনের কোন আলামত পাওয়া যায়নি। শিশুটির পরিবারের অভিযোগ, প্রভাবশালীর কারসাজিতে এই মিথ্যা রিপোর্ট। এদিকে, এসএসসি পরীক্ষায় অংশ নিতে জামিনে মুক্ত আছে, অভিযুক্ত ধর্ষণকারী মাহবুবুর রহমান। কয়েকদিন ধরে এই ছবিটি ভাইরাল হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। যেখানে দেখা যাচ্ছে-সংবাদ সম্মেলনে করছেন বাবা, আর বাবার বুকে মুখ লুকিয়ে আছে একটি শিশু।

ঘটনা ২৪ জানুয়ারি নাটোরের বড়াইগ্রামের। ভুক্তভোগীর স্বজনদের অভিযোগ, সেদিন বেলা ১২টার দিকে বনপাড়া পৌরশহরের পূর্ব হারোয়া এলাকায় নয় বছরের ওই শিশুটিকে বাইসাইকেল চালানো শেখার কথা বলে নিজ বাড়িতে ঢেকে নেয় এসএসসি পরীক্ষার্থী মাহবুবুর রহমান। পরে অসুস্থ অবস্থায় পরিবারে কাছে ফিরে এসে ঘটনা খুলে বলে শিশুটি। তারপর তাকে ভর্তি করা হয় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। 

ঘটনার দিন বিকেলে শিশুটির বাবা বড়াই গ্রাম থানায় ধর্ষণের মামলা করলে গ্রেপ্তার হয় মাহবুবুর রহমান। বিপত্তি বাধে মেডিকেল পরীক্ষার রিপোর্ট নিয়ে। শিশুটিকে ২৪ জানুয়ারি হাসপাতালে ভর্তি করানো হলেও স্বাস্থ্য পরীক্ষা করা হয় পরের দিন ২৫ জানুয়ারি। অথচ মেডিকেল রিপোর্টে ডাক্তার ডলি রানী লিখেছেন ২৪ জানুয়ারি। যাতে উল্লেখ করা হয়, ধর্ষণের কোনো আলামত না পাওয়ার কথা। তাই ঘটনার সুষ্ঠু বিচার চাইতে গত শনিবার মেয়েকে সঙ্গে নিয়েই সংবাদ সম্মেলন করেন তার বাবা। 

অভিযোগের বিষয়ে দায়সারা বক্তব্য দিলেন, ডাক্তার ডলি রানী ও হাসপাতালের ইনচার্জ। শিশুটির স্বজনদের অভিযোগ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি শাহজাহান কবির আসামির পরিবারের পরিচিত হওয়ায় অবৈধ প্রভাব খাটাচ্ছেন তিনি। এদিকে, এসএসসি পরীক্ষায় অংশ নিতে জামিনে মুক্ত আছে, অভিযুক্ত ধর্ষণকারী মাহবুবুর রহমান। প্রভাবশালী মহলের কাজসাজিতে শিশু ধর্ষণের বিচার না পাওয়ার শঙ্কায় ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। 

 

Last modified on 13-02-2018 12:56:42 PM

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save