শিক্ষকের অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যা, শাস্তির দাবি এলাকাবাসীর

শিক্ষকের অপমান আর পরীক্ষায় অংশগ্রহণ করতে না পেরে আত্মহত্যা করেছে কুষ্টিয়ার কেএসএম স্কুল এন্ড কলেজের এক ছাত্রী। এমনটাই অভিযোগ করছে নিহতের স্বজনরা। তাদের দাবি, রেজিস্ট্রেশন করার পরও ডালিমকে নানা কটুক্তি করে শিক্ষক মামুনুর রশীদ মাসুদ। যদিও দায় অস্বীকার করেছেন অভিযুক্ত, শিক্ষক। এদিকে, ডালিমের মৃত্যুতে প্রতিবাদ জানিয়ে, স্কুল ঘেরাওসহ অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবি করছে এলাকাবাসীও।

 

ডালিম খাতুন। কুষ্টিয়ার কেএসএম কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। অসুস্থতার কারণে গত বছর দিতে পারেনি জেএসসি পরীক্ষা। আর এ বছর রেজিস্টেশন করলেও বাঁধ সাধেন শিক্ষক। মঙ্গলবার প্রবেশপত্র আনতে গেলে তিনি ডালিমকে জানান, তার রেজিস্ট্রেশন হয়নি। শুধু তাই নয়,  ওই শিক্ষক ডালিমকে নানা কটূক্তিও করেন। পরিবারের অভিযোগ, শিক্ষকের এই অপমান সইতে না পেরেই ডালিম আত্মহত্যা করেছে। 

যদিও অভিযোগ অস্বীকার করছেন অভিযুক্ত শিক্ষক মাসুদ এবং অধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম। এমনকি ঘটনার দিন, ডালিম স্কুলে আসেনি বলেও দাবি তাদের। অবশ্য স্কুলের পিয়ন জানান, প্রবেশপত্র নিতে ডালিম ওইদিন স্কুলে এসেছিল। ডালিমের আত্মহত্যার প্রতিবাদে বুধবার সকালে স্কুল ঘেরাও করে অভিযুক্ত শিক্ষকদের শাস্তির জানায় ডালিমের পরিবার ও এলাকাবাসী।

 

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save