সিআইপি কার্ড পেলেন ১৬৪ ব্যবসায়ী

রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ১৬৪ জন ব্যবসায়ীকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি- সিআইপি কার্ড দিলো বাণিজ্য মন্ত্রণালয়। সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সিআইপি কার্ড তুলে দেওয়া হয়। হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদসহ ১৬৪ জন ব্যবসায়ীর হাতে কার্ড তুলে দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তলাবিহীন ঝুড়ির তমকা থেকে সমৃদ্ধির সোপান। রপ্তানি বাণিজ্য ০.০৫ বিলিয়ন টাকা থেকে এখন ২৪০ কোটি বিলিয়নের ঘরে। আর, লাল সবুজের পতাকার পরিচিতি এখন বিশ্বব্যাপী। দেশের অর্থনীতিকে সামনে টেনে নেওয়ার যে গল্প, তার বড় অংশই রপ্তানি খাতের কল্যাণে।

রপ্তানিকারকদের অবদান তাই তুলে ধরার লক্ষ্যে আয়োজন সিআইপি কার্ড সম্মাননা প্রদান। ২০১৩-১৪ অর্থবছরে রপ্তানিখাতে বিশেষ ভূমিকা রাখায় হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদসহ ১৬৪ জন ব্যবসায়ীকে সিআইপি সম্মাননা দিলো বাণিজ্য মন্ত্রণালয়।

অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী জানান, ব্যবসাবান্ধব পরিবেশ নিশ্চিতে কাজ করছে সরকার। এজন্য দরকার রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ, যা নিশ্চিত হবে এই সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে।

সিআইপি সম্মাননা দেয়ার ক্ষেত্রে গুরুত্ব পেয়ে থাকে, রপ্তানি আয়, নতুন পণ্য রপ্তানি, নতুন বাজারে প্রবেশ, ভ্যাট-ট্যাক্স পরিশোধের বিষয়গুলো।

চ্যানেল 24

387 South, Tejgaon I/A
Dhaka-1208, Bangladesh
Email: newsroom@channel24bd.tv
Tel: +8802 550 29724
Fax: +8802 550 19709

Save

Save

Like us on Facebook
Satellite Parameters
Webmail

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save

Save